logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

ভাবির আচরণে ক্ষুব্ধ হয়ে চার খুন

Four murders, Bhabi, behavior
ভাবির আচরণে চার খুন
স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ভাইয়ের সংসারে থাকছিলেন সাতক্ষীরার রাহানুর রহমান। বেকার জীবনে ভাইয়ের সংসারে থাকতে গিয়ে ভাবি প্রায় রাহানুরের কাছে টাকা চাইতেন এবং খারাপ আচরণ করতেন। এই আচরণ সইতে না পেরে তার বড় ভাই শাহিনুর রহমান, ভাবি সাবিনা খাতুন ও তাদের দুই সন্তানসহ চারজনকে একত্রে হত্যা করেন রাহানুর। 

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) রাজধানীর মালিবাগে প্রধান কার্যালয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায়।

গত ১৪ অক্টোবর রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলসি গ্রামের হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিমকে (৬) গলা কেটে হত্যা করেন।

সংবাদ সম্মেলনে সিআইডির অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) শেখ ওমর ফারুক বলেন, গত ১৪ অক্টোবর সাতক্ষীরার কলারোয়ায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। অভিযুক্ত রায়হানুরকে ২১ অক্টোবর গ্রেপ্তার করে পুলিশ। ওই দিনই রায়হানুর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ২২ নভেম্বর আদালতে এ মামলার অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অভিযুক্ত রায়হানুর ফেনসিডিল সেবন করতেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে ফেনসিডিলের সঙ্গে ঘুমের ওষুধও সেবন করতেন।

এফএ

RTV Drama
RTVPLUS