logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

যেকোনো দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি মানুষের পাশে দাঁড়ায়: ডিএসসিসির মেয়র

dscc, city,
তাপসের সঙ্গে রেড ক্রিসেন্টের বৈঠক

দেশে প্রাকৃতি ও মনুষ্যসৃষ্ট দুর্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা সিটি ইউনিট মানুষের পাশে দাঁড়িয়েছে।সংগঠনের ধারাবাহিকতা বজায় রাখতে যথাযথ সহযোগিতার আশ্বাস দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (১৯ অক্টোবর)নগর ভবনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা সিটি ইউনিটের কার্যক্রম অবহিতকরণ সংক্রান্ত এক কার্যনির্বাহী কমিটির সভায় ডিএসসিসি মেয়র  এমন আশ্বাস দেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, সড়কে বিশৃঙ্খলা দূর করতে মানুষকে ফুটওভার ব্রিজে উঠার জন্য উদ্বুদ্ধ করেছে সংগঠনটি। এছাড়া করোনা মহামারীতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আক্রান্ত মানুষকে আন্তরিক সহযোগিতা প্রদান ও রক্তদান কর্মসূচিতে বলিষ্ঠ ভূমিকা পালন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ঢাকা ইউনিট। সুন্দর ও সচল ঢাকা বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে সংগঠনটির সদস্যরা। মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত এবং অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে রেড ক্রিসেন্ট সোসাইটির যুব কার্যনির্বাহী কমিটি সদস্যবৃদেরকে আত্মনিয়োগ করতে হবে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা ইউনিটের সাধারণ সম্পাদক লায়ন শরীফ আলী খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান নিবার্হী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ সাহিদুর রহমান, ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য জামাল উদ্দিন, প্রকৌশলী শেখ পারভেজ উদ্দিন আহমেদ প্রমুখ।

আরও পড়ুনঃ

আরটিভির সহযোগিতায় এখন সুস্থ শিরিন

ভাঙ্গায় ইউএনওর গুলি টেস্টিং, এলাকায় আতঙ্ক

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা সিটি ইউনিটের পদাধিকারবলে  ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র  চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে থাকেন।

এফএ

RTVPLUS