Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ২০:৪৪

নোয়াখালী পৌরসভা নির্বাচনে সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

প্রতীকী ছবি

আগামীকাল রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নোয়াখালী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ৯টি ওয়ার্ডের ৩৪টি কেন্দ্রে ভোটগ্রহণ চলবে। সবগুলো ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে নোয়াখালী জেলা পুলিশ সুপার ।

শনিবার (১৫ জানুয়ারি) জেলা পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখা (ডিএসবির) ডিআইও ওয়ান সৈয়দ মো. ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেছেন।

পৌরসভা নির্বাচনে শৃঙ্খলা রক্ষায় জেলা স্কুল মাঠে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ব্রিফ করেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট উপহার দেওয়ার জন্য সবাইকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

নির্বাচনি আচরণ বিধি অনুযায়ী গতকাল শুক্রবার রাতে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচারণা শেষ হয়েছে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৪টি কেন্দ্রে ৭৫ হাজার ৭২৬ জন ভোটার আছেন। এর মধ্যে ৩৭ হাজার ৪০১ পুরুষ এবং ৩৮ হাজার ৩২৫ জন নারী ভোটার।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম বলেন, ভোটের পরিবেশ অত্যন্ত সুন্দর। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য ৭৭৮ জন পুলিশ, ৩০৬ জন আনসার, ৬০ জন বিজিবি, ১৬ জন র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। এ ছাড়া, পুলিশের মোবাইল টিম, গোয়েন্দা, সাদা পোশাকের পুলিশ, র্যা ব মোতায়েন থাকবে। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা দায়িত্বে থাকবেন।

নির্বাচনে কোনো প্রকার অনিয়ম ও দুর্নীতি বরদাস্ত করা হবে না বলে জানান নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম।

ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোর মধ্যে পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাইজদী বালিকা বিদ্যা নিকেতন, লক্ষীনারায়নপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বেশকিছু কেন্দ্র।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS