Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

টেকনাফ (কক্সবাজার), আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৫
আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩০

টেকনাফে অস্ত্র, ইয়াবা ও নারীসহ আটক ৩

টেকনাফে অস্ত্র, ইয়াবা ও নারীসহ আটক ৩
ছবি: সংগৃহিত

টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ও র‍্যাবের যৌথ অভিযানে অস্ত্র, গুলি, ইয়াবা ও ৩৭ হাজার নগদ টাকাসহ তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার (২৭) সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়া এলাকায় ১০ ঘণ্টার অভিযান শেষে ডিএনসি ও র‍্যাব তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহ নেওয়াজ (২০), নূর বশরের ছেলে আবুল বশর (২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম (৩৮)।

ডিএনসি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার নের্তৃত্বে অধিদপ্তরের ১৬ জন সদস্য ও র‍্যাব-১৫ সিপিসি টেকনাফের ৬ জন সদস্যের সহযোগীতায় যৌথ কমান্ড গঠন করে। রাত ১ টা থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় একাধিক অভিযান পরিচালিত হয়। এতে ওই তিনজনসহ ৩ টি অস্ত্র ( ১টি নাইন এমএম, ১টি শর্টগান, ১টি ওয়ানশুটার), ৭ রাউন্ড কার্তুজ, ১৫ রাউন্ড তাজা গুলি, ৩৭ হাজার টাকা, ৩টি মোবাইলসহ তাদের আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা সংবাদের সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ থানা হয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের প্রক্রিয়া চলছে।

এসজে/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS