Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

যুবতীকে দলবেঁধে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

আটককৃতরা

চাঁদপুর শহরের প্রিমিয়ার হাসপাতাল অ্যান্ড ডায়গনিষ্টিক সেন্টার ভবনে এক যুবতীকে জোরপূর্বক দলবেঁধে ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত ২ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কামরুজ্জামান (৪০) ও ডা. রাবেয়া মাহবুবা পলি (৩৮)। তবে এ অভিযোগে অপর ১ জন পলাতক থাকলেও তাকে দ্রুত আটক করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর এনামূল হক চৌধুরী আরটিভি নিউজকে জানান, প্রিমিয়ার হাসপাতালের ৭ম তলায় ভাড়া থাকেন ডা. রাবেয়া মাহবুবা পলি নামের এক নারী। তার বাসায় কাজের মেয়ে হিসেবে কাজ করতো ভুক্তভোগী যুবতী। মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় পলির ডাকে সারা দিয়ে ভবনে ঢুকেন অভিযুক্ত ২ যুবক। পরে তারা জোরপূর্বক ওই যুবতীকে পাশবিকভাবে ধর্ষণ করেন। এমন অভিযোগের ভিত্তিতে ভাড়াটিয়া ডা. রাবেয়া মাহবুবা পলি এবং ধর্ষণের অভিযোগে কামরুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ উঠা কামরুজ্জামানের সহযোগী ইলিয়াস হোসাইনকে আটক করতেও অভিযান অব্যাহত রয়েছে।

ভুক্তভোগী যুবতী জানিয়েছেন, প্রিমিয়ার হাসপাতালের মালিক ডা. মোবারক হোসেন। তাই নিজেকে নিরাপদ মনে করেই গত রোজার ঈদ থেকে আমি ওই ভবনের ভাড়াটিয়া ডা. রাবেয়া মাহবুবা পলির বাসায় কাজ নেই। আর এরপরই আমার এই সর্বনাশ হলো। আমি অপরাধীদের ফাঁসি চাই।

থানা সূত্রে জানা যায়, আটক কামরুজ্জামান বাবুরহাটে ইট বালু রড সিমেন্ট বিক্রির ব্যবসায়ী এবং ডা. রাবেয়া মাহবুবা পলি চাঁদপুর পৌরসভার মহসীন রোডস্থ প্রিমিয়াম হাসপাতালের ৭ম তলার ডাক্তার মোবারকের ভাড়াটিয়া। এ ঘটনায় পলাতক ইলিয়াস হোসাইন শাহরাস্তির শিমাইল গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। তার পিতার নাম মো. আলী মিয়া। তিনি রূপালী ব্যাংকের চাঁদপুরের বাবুরহাট শাখার ব্রাঞ্চ ম্যানেজার।

চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশীদ এসব তথ্য নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, অভিযোগ পাওয়া মাত্রই ভুক্তভোগী যুবতীকে আইনি সহায়তা দেয়া অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতককে আটকের ব্যাপারে অভিযান অব্যাহত আছে। এছাড়া ভুক্তভোগী যুবতীকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী মামলা করেছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS