Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

বুয়া সেজে ইয়াবা বিক্রি করেন মাফিয়া বেগম!

প্রতীকী ছবি

চট্টগ্রামে ইয়াবাসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৩ আগস্ট) গভীর রাতে নগরীর ডবলমুরিং মডেল থানার আগ্রাবাদ এক্সেস রোডের ফুলকলি মোড় থেকে গ্রেপ্তার করা হয় তাদের। গ্রেপ্তারকৃতদের মধ্যে মাফিয়া বেগম (৫০) নামে একজন মহিলা রয়েছেন। যিনি মানুষের বাসা-বাড়ি কাজ করেন এবং এই ছদ্মবেশে ইয়াবাও বিক্রি করেন। গ্রেপ্তারকৃত বাকি দুজন হলেন মো. আল আমিন (৪০) এবং মো. মোশারফ হোসেন (৩১)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন আরটিভি নিউজকে জানান, মঙ্গলবার (৩ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আগ্রাবাদ এক্সেস রোডের ফুলকলি রোডের সামনে থেকে মো. আল আমিনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাকে তল্লাশি করে ২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে জানান, পেশায় তিনি সিএনজি চালক। তার আরেক বন্ধু ম্যাক্সিমা চালক মোশাররফ। তাদের বাসায় বুয়ার কাজ করে মাফিয়া। বুয়ার কাজের আড়ালেই সে ইয়াবা বিক্রি করেন। তারা তিনজনই ইয়াবা বিক্রি করেন।

ওসি আরও জানান, মাফিয়া বুয়ার কাজের আড়ালে ক্রেতা খুঁজে তাদের কাছ থেকে মোট ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মো. আল আমিন ও মো. মোশারফ হোসেনের বিরুদ্ধে দুইটি করে এবং মাফিয়া বেগমের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS