Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

দরজা ভাঙতেই মিললো দুই যুবকের মরদেহ!

কুমিল্লা

কুমিল্লার লালমাইয়ে একই ঘরে দুই যুবকের মরদেহ পাওয়া গেছে। মরদেহ দুটির একজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো এবং অপর জনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের হাসানুজ্জামানের ছেলে স্থানীয় মুদি ব্যবসায়ী হায়াতুন্নবী শরিফ (২৮) এবং অপরজন একই এলাকার আবুল হাশেমের ছেলে দোকানের কর্মচারী ফয়েজ আহমেদ (২৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হায়াতুন্নবী শরিফ গ্রামে মুদি দোকানী ব্যবসা করতেন এবং ফয়েজ আহমেদ ওই দোকানের কর্মচারী ছিলেন। সোমবার রাতে শরিফের বাবা-মা তার বোনের বাড়ি বেড়াতে গেলে রাতে শরিফ ও ফয়েজ দোকান বন্ধ করে ঘুমায়। মঙ্গলবার বেলা ১১টার দিকে শরিফের বাবা বাড়ি এসে দরজা বন্ধ দেখে তাদের ডাকাডাকি করে কোনো শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দুজনের মরদেহ দেখতে পায়। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দোকানের কর্মচারী ফয়েজ আহমেদকে রক্তাক্ত ও ব্যবসায়ী হায়াতুন্নবী শরিফের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। তবে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS