Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

হাতিয়ায় আ’গ্নেয়া’স্ত্রসহ ৫ জল’দস্যু আটক

আটক জলদস্যুরা

ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যুকে আটক করছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ২টি পাইপগান, ১টি ডিসট্রেসসিগনাল, ৩ রাউন্ড গুলি ও ২টি চকলেট বোমা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৩ জুলাই) গভীর রাতে অভিযান চালিয়ে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের তালুকদার গ্রাম থেকে এসব জলদস্যুদের আটক করা হয়। বুধবার (১৪ জুলাই) বিকেলে আটক ৫ জলদস্যুকে অস্ত্রসহ হাতিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব।

আটক হওয়া ৫ জলদস্যু হলো হাতিয়ার নলচিরা ইউনিয়নের কলেজ পাড়ার ফজল করিমের ছেলে মো. হেলাল উদ্দিন (৩০), দুলাল উদ্দিন (২৫) ও একই ইউনিয়নের দফাদার পাড়ার মো. আলাউদ্দিনের ছেলে মো. জিসান উদ্দিন সুমন (২১), নলছিরা ইউনিয়নের কোম্পানি বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে মো. মামুন (২১) ও চরকিং ইউনিয়নের গামছাখালী গ্রামের জমিদার উদ্দিনের ছেলে মো. আকরাম হোসেন (২১)।

এ ব্যাপারে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক হওয়া ৫ জলদস্যুকে উদ্ধার হওয়া অস্ত্রসহ থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতি আইনে একটি মামলা করেছে। মামলায় আটক ৫ জলদস্যুকে আসামি করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) আটককৃতদের আদালতে পাঠানো হবে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS