Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২১, ২১:৪০
আপডেট : ০৮ জুন ২০২১, ২১:৪৬

নোয়াখালীতে ফের স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে ‘ধ'র্ষণ’

নোয়াখালীতে ফের স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে ‘ধর্ষণ’

ফের নোয়াখালীর সুবর্ণচরে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

সুবর্ণচরে রাতে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করে ছয়জন। এ ঘটনায় মঙ্গলবার (০৮ জুন) ভোররাতে ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই নারী।

পুলিশ জানায়, সোমবার রাত ১২টার দিকে ডাকাতির জন্য ঘরের দরজা ভেঙে ছয়জন ভেতরে ঢোকে। পরে অস্ত্রের মুখে স্বামী ও সন্তানদের ঘর থেকে বের করে। স্বামীকে গাছের সঙ্গে বেঁধে ফেলে। পরে গ্রেপ্তার যুবক ওই নারীকে ধর্ষণ করে ও বাকিরা আলমারি ভেঙে টাকা ও স্বর্ণালংকার লুট করে।

আরও পড়ুন...ফ্ল্যাটে আটকে রেখে মডেলকে দিনের পর দিন ধ’র্ষণ

স্থানীয়দের সহায়তায় পুলিশকে খবর দিলে তারা ওই স্বামীকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও তার স্ত্রীকে থানা এসে ছয় জনের বিরুদ্ধে মামলা করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বলেন, নারীকে ধর্ষণের দায়ে ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ধর্ষণের প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

প্রসঙ্গত, নোয়াখালীতে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের রাতে নোয়াখালীর সুবর্ণচরে স্বামী, সন্তানকে গাছে বেঁধে এক নারীকে ধর্ষণের অভিযোগে আলোচনায় আসে সুবর্ণচর। পরের বছর ২০২০ সালে অক্টোবরে নোয়াখালীর বেগমগঞ্জে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে নিজ ঘরে গণধর্ষণ করে চার লম্পট। এখানেই শেষ নয়, ওই গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারণ করে তারা।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS