Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২১, ১৬:০৪
আপডেট : ০৮ জুন ২০২১, ১৬:২৭

ফুটপাতে মানসিক রোগীর প্রসব যন্ত্রণা, পুলিশের সহায়তায় সন্তান ভূমিষ্ঠ

প্রতীকী ছবি

প্রসব বেদনায় রাস্তার ধারে কাতরাচ্ছিলেন মানসিক ভারসাম্যহীন এক নারী। স্থানীয়দের মধ্যে কেউ একজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন করেন। হালিশহর থানার এসআই সতেজ বড়ুয়া ঘটনাস্থলে ছুটে আসেন।

সোমবার (৭ জুন) বিকেল ৫টার সময় চট্টগ্রামের হালিশহর থানার কাঁচা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। মানসিক নারী যন্ত্রণায় কাতরানোর সময় কেউ এগিয়ে আসেনি। পাশেই মোবাইল ডিউটি করছিলেন হালিশহর থানার এসআই সতেজ বড়ুয়া। এমন সময় জানতে পারেন মানসিক ভারসাম্যহীন নারী প্রসব বেদনায় ছটফট করছেন।

আরও পড়ুন...তাড়াতাড়ি মোবাইল ফোন পেয়ে যাবো বললেন পরিকল্পনামন্ত্রী

জানা যায়, ওই এসআই ছুটে যান। স্বাস্থ্য পরীক্ষার জন্য আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয় নারীকে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে বাচ্চাটিকে দেখাশুনার জন্য স্থানীয় এক দম্পতির কাছে হস্তান্তর করেন। মঙ্গলবার (৮ জুন) আদালতের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করা হবে। মানসিক ভারসাম্যহীন প্রসূতি মা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরও পড়ুন... মা-মেয়ের একজনই স্বামী, ভাগ করে নেন শয্যাও

এসআই সতেজ বড়ুয়া বলেন, থানা থেকে ফোন আসে মানসিক ভারসাম্যহীন এক নারী ফুটপাতে কাতরাচ্ছেন। খবর পেয়ে সেখানে যাই। সঙ্গে সঙ্গে তাকে ফুটপাত থেকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ছেলে সন্তানের জন্ম দেন। স্থানীয় এক এনজিওকর্মী এবং হাসপাতালের মালিক সেই বিল পরিশোধের ব্যবস্থা করেন।

এসআর/

RTV Drama
RTVPLUS