Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

মামলার ১২ ঘণ্টার মধ্যেই আসামি গ্রেপ্তার ও আদালতে চার্জশিট দাখিল

মামলার ১২ ঘণ্টার মধ্যেই আসামি গ্রেপ্তার ও আদালতে চার্জশিট দাখিল

কুমিল্লায় ছিনতাইয়ের একটি ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করার মাত্র ১২ ঘণ্টার মধ্যেই তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। এছাড়া আসামিকেও গ্রেপ্তার করা হয়।

দুই ছিনতাইকারী হচ্ছে, কুমিল্লা নগরীর সুজানগর এলাকার রফিক মিয়ার ছেলে আব্দুস সামাদ ও একই এলাকার আবুল কাশেমের ছেলে শাহজাহান কালু। শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ এ তথ্য জানায়।

পুলিশ জানায়, সংঘবদ্ধ তিন ছিনতাইকারী নগরীর সুজানগর এলাকায় চালককে অস্ত্রের মুখে জিম্মি করে একটি সিএনজি চালিত অটোরিকশা ছিনতাইসহ চালকের একটি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় সিএনজির মালিক ফরহাদ হোসেন বাবু শুক্রবার রাতে অজ্ঞাতনামা ছিনতাইকারীদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় অভিযোগ দাখিল করেন।

কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপারের নির্দেশে আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুত বিচার আইনে থানায় মামলা রেকর্ড করার পর অভিযান চালিয়ে ছিনতাই হওয়া সিএনজি এবং চালকের মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়। এসময় ছিনতাইকারী আব্দুস সামাদ (৩৫) ও শাহজাহান কালুকে (৩৪) গ্রেপ্তার এবং তাদের নিকট থেকে ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার গ্রেপ্তারকৃত ২ ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং ১২ ঘণ্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে ছিনতাইকারীদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

শেফা/এফএ

RTV Drama
RTVPLUS