Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২১, ২০:২৩
আপডেট : ০৪ জুন ২০২১, ২০:৩৯

যৌতুক দিতে না পারায় গৃহবধূর প্রাণই কেড়ে নিলো স্বামী!

পুলিশ ও পরিবারের লোকজন

লক্ষ্মীপুরে যৌতুকের টাকা না পেয়ে শাহিনুর আক্তার শানু নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার (৪ জুন) বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওই গৃহবধূ।

জানা গেছে, মঙ্গলবার (১ জুন) দিবাগত রাতে পৌর শহরের উত্তর বাঞ্চানগর এলাকায় শ্বশুর বাড়িতে নির্যাতন করা হয় গৃহবধূকে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এদিকে এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী হান্নান ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

নিহত শাহিনুরের পরিবার ও পুলিশ জানায়, ৫ বছর আগে দুলাল মিয়ার মেয়ে শাহিনুর আক্তারের সঙ্গে খোরশেদ আলমের ছেলে হান্নানের বিয়ে হয়। সম্প্রতি শাহিনুরের স্বামী ও শ্বশুর পক্ষের লোকজন হান্নানকে বিদেশ পাঠানোর কথা বলে ১ লাখ টাকা যৌতুক দাবি করেন। কিন্তু পারিবারিক অস্বচ্ছলতার জন্য সেই টাকা দিতে অপারগতা জানায় শাহিনুর ও তার পরিবার। এ নিয়ে মঙ্গলবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে হান্নান গৃহবধূকে মারধর করে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। পরে প্রতিবেশীরা গৃহবধূকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই গৃহবধূ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, নিহত শাহিনুরের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন জানান, ঘটনার তদন্ত চলছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS