Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

স্ত্রীর সঙ্গে বিরোধে ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগ বাবার বিরুদ্ধে!

ফাইল ছবি

স্ত্রীর সঙ্গে বিরোধের জেরে নিজ ছেলেকে নির্যাতন ও গলায় আঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে নোয়াখালীর আব্দুল মালেক মেডিকেল কলেজের ডাক্তার আলাউদ্দিনের বিরুদ্ধে। বুধবার (২ জুন) রাতে বেগমগঞ্জ থানা পুলিশ আহত অবস্থায় ওই ছেলেকে চৌমুহনীর একটি বাসা থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় বাসার দারোয়ানকে আটক করা হলেও পরবর্তীতে তাকে ছেড়ে দেয় পুলিশ।

এ ঘটনার পর থেকে ডাক্তার আলাউদ্দিন গা ঢাকা দিয়েছেন। তবে এর আগে তার স্ত্রী ডাক্তার আছমাতুন নেছা থানায় মৌখিক অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের সন্তানকে উদ্ধার করে। পরে ওই শিশুকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

আহত ছেলের মা ডাক্তার আছমাতুন নেছা জানান, ১৮ বছর আগে কোম্পানিগঞ্জ, বসুরহাটের ডাক্তার আলাউদ্দিনের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। তারা দুজনই ডাক্তার। দীর্ঘদিন ধরেই ডাক্তার আলাউদ্দিন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে তাকে। প্রতিবাদ করলেও তার নির্যাতন বন্ধ হয়নি। কিছুদিন আগে সন্তানদের রেখে বাসা থেকে তাড়িয়ে দেয়া হয় তাকে।

তিনি আরও বলেন, তার এমন অত্যাচার ও যৌতুকের দাবির জন্য সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩নং আমলি আদালতে একটি পিটিশন মামলা করি। এছাড়াও গত ২৪ মে নোয়াখালী পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ করি ডাক্তার আলাউদ্দিনের বিরুদ্ধে। যে কারণে ডাক্তার আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে ছেলে তৌফিক এলাহিকে (১৫) বুধবার রাতে গলায় আঘাত করে ও হত্যার চেষ্টা করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছে। ছেলেকে নির্যাতনের ঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসআর/

RTV Drama
RTVPLUS