Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

বান্দরবানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর সহায়তা প্রদান

বান্দরবানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর সহায়তা প্রদান
ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর সহায়তা প্রদান

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলার তারাছায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থসহ খাদ্য সহায়তা প্রদান করেছেন বান্দরবান রিজিয়ন কমান্ডার মো. জিয়াউল হক। চট্টগ্রাম এরিয়ার এরিয়া কমান্ডার ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসির নির্দেশনায় মঙ্গলবার (১৮ মে) বিকেলে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা দেয়া হয়।

সেনাবাহিনী জানায়, আগুনে ক্ষতিগ্রস্ত ৭০টি পরিবারের মাঝে নগদ ৫ হাজার টাকা করে ৩ লক্ষ ৫০ হাজার টাকা ছাড়াও প্রতি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ এবং লবণ প্রদান করা হয়। এছাড়াও তাদের সকাল ও দুপুরের রান্না করা খাবার দেয়া হয়।

রিজিয়ন কমান্ডার জানান, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর যেকোনো সমস্যায় তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করছে এটি তারই একটি দৃষ্টান্তমূলক উদাহরণ। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে জীবনমান উন্নয়ন এবং তাদের প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে।

উল্লেখ্য, উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ার থোয়াইহ্লা প্রু মারমার বাড়ির আগুন থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে এবং এতে ৭০টি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়।

এসআর/

আরটিভি সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS