Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

বিবাহিত তরুণীকে ধর্ষণের চেষ্টা, ব্যাংক কর্মকর্তার ধরা পড়ার চাঞ্চল্যকর কাহিনী

বিবাহিত তরুণীকে ধর্ষণের চেষ্টা, ব্যাংক কর্মকর্তার ধরা পড়ার চাঞ্চল্যকর কাহিনী
শামছুল হুদা জিকু

এক তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তাকে একটি আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম নগরীতে। রোববার (১৬ মে) নগরীর কোতোয়ালী থানার নিউ মদিনা আবাসিক হোটেল থেকে ব্যাংক কর্মকর্তা শামছুল হুদা জিকুকে (২৬) গ্রেপ্তার করে পুলিশ। সে ইসলামী ব্যাংকের বগুড়ার কাহালু উপজেলা শাখায় অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে কর্মরত এবং তার বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার বরলিয়া ইউনিয়নে।

জানা গেছে, তরুণীর সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্কে জড়ালেও পরবর্তীসময়ে প্রতারণা করে বিয়ে করেনি জিকু। প্রেমের সময় দু’জনের একসঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে হোটেলে ডেকেছিল তরুণীকে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানিয়েছেন, ২০১৮ সালে জিকুর সঙ্গে পরিচয়ের পর তাদের প্রেমের সম্পর্ক হয়। পরবর্তীতে বিয়ের কথা উঠতেই জিকু জানায় চাকরি পাওয়ার পর বিয়ে করবে। জিকু গত বছর ব্যাংকে যোগ দেন। কিন্তু চাকরির পর বদলে যায় সে। তরুণীর সঙ্গে প্রতারণা করতে থাকেন। তরুণী বিষয়টি বুঝতে পেরে সরে যান। গত মার্চেই বিয়ে হয় তার। কিন্তু জিকু তরুণীর বিয়ের বিষয়টি জানতে পেরে যোগাযোগ করে। এরপর ফের সম্পর্ক নিয়মিত করতে চাপ দিতে থাকেন। আগের একসঙ্গে তোলা ছবি স্বামী-শ্বশুর বাড়ি প্রকাশ করার হুমকি দেন। পরে তরুণীকে মেসেজ করে রোববার ওই হোটেলে ডাকেন। তরুণী প্রথমে রাজি হয়নি। পরে জিকুর হুমকিতে ছবি নিতে কোতোয়ালীর মোড়ে আসে তরুণী। এসময় তরুণীকে ধর্ষণ চেষ্টা চালায় জিকু।

তরুণী এসময় চিৎকার করলে হোটেলের কর্মচারি দৌঁড়ে গিয়ে বাধা দেয় জিকুকে এবং পুলিশকে অবহিত করেন বিষয়টি। পরে পুলিশ গিয়ে জিকুকে গ্রেপ্তার করে বলে জানন ওসি নেজাম।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS