Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১৬:৫১
আপডেট : ১২ মে ২০২১, ১৬:৫৩

টেকনাফে বিপুল সংখ্যক ইয়াবাসহ আটক ৪

টেকনাফে বিপুল সংখ্যক ইয়াবাসহ আটক ৪
টেকনাফে বিপুল সংখ্যক ইয়াবাসহ আটক ৪

কক্সবাজারের টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২৮ হাজার ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার (১২ মে) সকালে টেকনাফ থানাধীন মহেশখালী পাড়া মেরিন ড্রাইভ সমুদ্র এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ চারজন যুবককে আটক করে কোস্ট গার্ড।

আটককৃতরা হলেন নুর আহমদের ছেলে মো. হারুন (৩২), আলী আহমদের ছেলে নূর কবির (২৮), মৃত আব্দুল হাকিমের ছেলে শাহজালাল (১৮) ও মো. সৈয়দের ছেলে আবু সুফিয়ান (২৮)। তারা সবাই টেকনাফের বাসিন্দা।

বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ডের একটি দল অভিযান পরিচালনা করে মহেশখালি ঘাট থেকে একটি নৌকা জব্দ করে। নৌকাটি তল্লাশি করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় ইয়াবা পাচারের সঙ্গে জড়িত ৪ জনকে আটক করা হয়। আটককৃত ইয়াবা পাচারকারী। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও পাচার কাজে ব্যবহৃত নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. হাফিজুর রহমান জানান, কোস্ট গার্ড ৪ জনকে ইয়াবাসহ টেকনাফ থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের শেষে কারাগারে পাঠানো হয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS