Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

এবার তালাবদ্ধ ফ্ল্যাট থেকে নারীর লাশ উদ্ধার

এবার কুমিল্লায় তালাবদ্ধ ফ্ল্যাট থেকে নারীর লাশ উদ্ধার
এবার কুমিল্লায় তালাবদ্ধ ফ্ল্যাট থেকে নারীর লাশ উদ্ধার

কুমিল্লার দেবিদ্বার পৌরসভার গোমতী আবাসিক (বানিয়াপাড়া) এলাকায় একটি ফ্ল্যাট থেকে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে এলাকার সাবেক উপ-সহকারী কৃষি কর্মকর্তা হাজী মো. আবদুল ওয়াহেদ’র মালিকানাধীন বাড়ি ‘পুষ্পকুঞ্জ’র ৪র্থ তলার পূর্বপাশের তালাবদ্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় মরদেহটি।

আরও পড়ুন...ভিক্ষুক ভেবে টাকা দেয়ার পর প্যান্টের চেইন খুললো যুবক

জানা গেছে, মরদেহের পড়নে খয়েরি রংয়ের বোরকা ছিল এবং তাকে ওপুর হয়ে পড়ে থাকা অবস্থায় পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফ্যানের সঙ্গে একটি সাদা ওড়নাসহ অন্যান্য আলামত জব্দ করেছে। ফ্ল্যাটটি বাইরে থেকে তালাবদ্ধ ছিলো

বাড়ির মালিক ও তার মেয়ে ইউপি সদস্য মোসা. জেসমিন আক্তার জানিয়েছে, ইফতারের পর ওই ফ্লোর থেকে মরদেহের দুর্গন্ধ আসায় পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে তালা ভেঙে খাটের উপর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে। চলতি মাসের ১৮ তারিখ একটি কন্যা সন্তানসহ স্বামী-স্ত্রী পরিচয়ে ফ্ল্যাটটি ভাড়া নেয় তারা। ভাড়ার সময় তাদের জাতীয় পরিচয় পত্রের ফটোকপি কয়েক দিনের মধ্যেই দিবে বলে জানায়। পরে ২০ এপ্রিল ফের জাতীয় পরিচয় পত্র চাওয়া হলে বিকেলে দেবেন বলে জানান ওই নারীর স্বামী। এদিকে প্রতিবেদনটি লেখা পর্যন্ত ওই নারীর কোনো পরিচয় জানা যায়নি।

দেবিদ্বার সার্কেল সহকারী পুলিশ সুপার মো. আমিরুল্লাহ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি আমরা। মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা সম্পর্কে জানা যাবে।

এসআর/

RTV Drama
RTVPLUS