Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

দেড়মাস পর টেকনাফ উপজেলা ছাত্রলীগ কমিটির অনুমোদন

দেড়মাস পর টেকনাফ উপজেলা ছাত্রলীগ কমিটির অনুমোদন
দেড়মাস পর টেকনাফ উপজেলা ছাত্রলীগ কমিটির অনুমোদন

বহুল কাঙ্ক্ষিত কক্সবাজারের টেকনাফ উপজেলা ছাত্রলীগের কমিটি অবশেষে অনুমোদন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নাকে সভাপতি ও ছাত্রলীগ নেতা নুরুল মোস্তফাকে সাধারণ সম্পাদক করে এ কমিটি অনুমোদন করা হয়েছে। সম্মেলনের প্রায় দেড় মাস পরে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত ১২টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি এস এম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক আবু মো. মারুফ আদনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখার সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য নতুন কমিটি দেয়া হলো। এছাড়াও নতুন কমিটির নেতৃবৃন্দকে আগামী ৩ মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি জমা দেয়ার নির্দেশ প্রদান করা হলো।

উল্লেখ্য,কক্সবাজার জেলা ছাত্রলীগের সিদ্ধান্তে গত ২৫ ফেব্রুয়ারি টেকনাফ উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এতে ৬ জন সভাপতি ও ২৩ জন সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। প্রায় দেড় মাস পরে এ কমিটি অনুমোদন করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এসআর/

RTV Drama
RTVPLUS