logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক
মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

প্রথম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কুমিল্লার নাঙ্গলকোটে মৌলভী বিল্লাল হোসেন নামের এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত মাদরাসা শিক্ষক বিল্লাল খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার ১নং মানিকছড়ি ইউপির চেংগুছড়া গ্রামের আবুল কালামের ছেলে। সে নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউপির একটি কওমি মাদরাসায় শিক্ষকতা করেন।

এ ঘটনায় সোমবার (৫ এপ্রিল) রাতে আটকের পর মঙ্গলবার আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে অভিযুক্ত ওই শিক্ষককে। ধর্ষণের শিকার ওই মাদরাসা ছাত্রী উপজেলার বক্সগঞ্জ ইউপির বাসিন্দা। এদিকে মঙ্গলবার সকালে মাদরাসা ছাত্রীর বাবা ওই শিক্ষককে অভিযুক্ত করে নাঙ্গলকোট থানায় একটি এজাহার জমা দেন।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটি প্রতিদিন বাড়ি থেকে আসা-যাওয়া করে মাদরাসায় পড়াশোনা করেন। সোমবার বিকেল চারটার দিকে ওই ছাত্রীকে মাদরাসার ভেতরে শ্রেণি কক্ষের পেছনে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত করেন বিল্লাল। অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটি ভয়ে চিৎকার করলে অন্যান্য শিক্ষার্থীরা বিষয়টি অন্য শিক্ষকদের জানালে তারাসহ স্থানীয় লোকজন বিল্লালকে আটক করে পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাদরাসা ছাত্রী ও শিক্ষক বিল্লালকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ওই মাদরাসা ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS