Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী

  ১৩ জুন ২০২১, ১৭:৫২
আপডেট : ১৩ জুন ২০২১, ১৭:৫৬

ঘুমাতে বলায় শাশুড়িকে মেরে ফেললো জামাই

গ্রেপ্তার জামাল

পটুয়াখালীর দুমকিতে মেয়ের জামাইর হাতে শাশুড়ি মোমেনা বেগম (৫০) খুন হয়েছে। শনিবার (১২ জুন) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের কুতুবকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোমেনা বেগম ওই গ্রামের কাঞ্চন গাজীর স্ত্রী। রোববার (১৩ জুন) দুপুর ১টার দিকে একই উপজেলার চরগরবদী এলাকা থেকে মেয়ের জামাই জামালকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানা যায়, মোমেনা-কাঞ্চন দম্পতির মেয়েকে বেশকিছু দিন পূর্বে বিয়ে দেয়া হয় চাঁদপুরের কচুয়া এলাকার মো. জামাল হোসেনের সঙ্গে। বিয়ের পর থেকে মেয়ের জামাই শ্বশুর বাড়ি থাকতো। ক’দিন পূর্বে হঠাৎ জামালের মানসিক সমস্যা দেখা দেয় এবং রাতে না ঘুমিয়ে ঘরের ভিতর হাঁটা চলা করতো। ঘটনার দিনও রাতে না ঘুমিয়ে জামাল একইভাবে ঘরের মধ্যে হাঁটাহাঁটি করতে থাকে। এ সময় শাশুড়ি মোমেনা হাঁটাহাঁটি না করে জামালকে ঘুমাতে বলেন। জামাল ক্ষিপ্ত হয়ে দা দিয়ে শাশুড়িকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৬টায় মারা যান।

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ৩টার দিকে খবর পেয়ে রক্তাক্ত শাশুড়িকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশালে পাঠিয়ে দেই। জামাতা জামালকে দুপুরের দিকে একই উপজেলার চরগরবদী এলাকা থেকে আটক করা হয়েছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS