logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার এক

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার এক
মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার এক

বরগুনার তালতলীতে ৭ম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কামাল হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) ১১টার দিকে উপজেলার গেন্ডামারা এলাকায় মুগডাল ক্ষেতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কামাল উপজেলার চন্দনতলা এলাকার মোতালেব মুন্সীর ছেলে।

পরিবার ও থানা সূত্রে জানা যায়, তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডামারা গ্রামের ৭ম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে পাশের এলাকার মোতালেব মুন্সীর ছেলে কামাল হোসেন বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো। পরে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই ছাত্রীর মা তার মামার বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার সময় মাকে এগিয়ে নিতে যাওয়ার পথিমধ্যে কামাল পিছু নেয়। কিছু দূর পর ওই ছাত্রীকে মুগডাল ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির ডাক-চিৎকারে কামাল পালিয়ে যায়। পরে মেয়ের মা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে তাৎক্ষণিক অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

ছাত্রীর মা বলেন, ঐ ছেলে দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলো। ঘটনার দিন আমার মেয়েকে আমার সঙ্গে থাকা ব্যাগ নিতে আসতে বলি। পথিমধ্যে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছে সে। এ ঘটনার বিচার চাই আমি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, ধর্ষণের বিষয়ে একটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে ধর্ষককে আটক করা হয়েছে। ঔ ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS