• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মানিকগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ২২ জুলাই ২০২০, ১৮:৫১
Another died at Corona in Manikganj
মানিকগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে আরও একজন মারা গেছেন। আজ বুধবার (২২ জুলাই) সকাল ৯টার দিকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ।

তিনি জানান, নিহত ৫০ বছরের ওই নারীর বাড়ি সিংগাইর পৌরসভার মধ্যসিংগাইর এলাকায়। করোনা পজিটিভ অবস্থায় ১৪ জুলাই তাকে কোভিড-১৯ ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১২ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছের ১৫ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা রফিকুন নাহার বন্যা বলেন, মঙ্গলবার রাতে প্রাপ্ত ৯৪ জনের রিপোর্টে ২০ জনের পজিটিভ পাওয়া গেছে। এই ২০ জনসহ জেলায় এ পর্যন্ত ৮২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৬৫৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অবশিষ্ট ১৭৩ জনের মধ্যে ২২ জন মানিকগঞ্জ সদর হাসপাতালে আইসোলেশনে আছেন। করোনা আক্রান্ত হয়ে ১২ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬ জন।
অপরদিকে ১২৩ জন নিজ বাসায় আইসোলেশনে আছেন। তাদের শারীরিক অবস্থা ভালো রয়েছে। এ পর্যন্ত জেলায় ৭ হাজার ৪৮৯ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয় এবং ৭ হাজার ৮৪ জনের ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ৮২৯ জনের পজিটিভ পাওয়া গেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh