logo
  • ঢাকা শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

ঘুমের ওষুধ খাইয়ে শ্যালিকা ধর্ষণকারী দুলাভাই ‘বন্দুকযুদ্ধে’ নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী
|  ২১ জুলাই ২০২০, ১৭:০১ | আপডেট : ২১ জুলাই ২০২০, ১৭:৪৬
Dulabhai, who raped his sister-in-law after taking sleeping pills, was killed in a 'gunfight'
ফাইল ছবি
রাজশাহীর পুঠিয়ায় জুসের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে কিশোরী শ্যালিকা ধর্ষণকারী লম্পট দুলাভাই এখলাস আলী (৩০) র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। 

নিহত এখলাস আলী উপজেলার হলহলিয়া গ্রামের কাশেম আলী সরকারের ছেলে।

মঙ্গলবার (২১ জুলাই) ভোররাতে র‌্যাব সদস্যরা মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। এ সময় তার কাছে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ওয়ান শুটারগান ও ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা উপজেলার পীরগাছা গ্রামের আকালু সরকারের আম বাগানে অভিযানে যায়। পরে সেখানে র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী এখলাস আলীকে আটক করার চেষ্টা করেন। সে সময় এখলাস আলী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে  আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভুক্তভোগীর বাবা ও মামলার বাদী ভ্যানচালক সেলিম হোসেন বলেন, আমার নিষ্পাপ মেয়েটির যে করুন অবস্থা করেছে তার সঠিক বিচার আজ আল্লাহর রহমতে আমি পেয়েছি।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, গতরাতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এখলাস আলী নিহত হয়েছে। র‌্যাবের সদস্যরা রাতেই তার লাশ থানায় দিয়েছেন।

উল্লেখ্য, এপ্রিলের শুরুতে ওই কিশোরী তার বড় বোন সদ্য বিবাহিতা উপজেলার হলহোলিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে ও তার দুলাভাই এখলাস আলীর বাড়িতে বেড়াতে যায়। সে সুযোগে লম্পট দুলাভাই জুসের মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন অবস্থায় তাকে ধর্ষণ করে।

পরে সে ৯ এপ্রিল দুপুরে রামজীবনপুর গ্রামের নিজ বাড়ি ফিরে লোকলজ্জায় ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ  ঘটনায় তার বাবা বাদী হয়ে ধর্ষক দুলাভাই তার বাবা ও মাকে আসামি করে থানায় একটি মামলা করেন।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৭৪৫২৫ ১৫৭৬৩৫ ৩৬২৫
বিশ্ব ২১৩৮৩৯৭৯ ১৪১৬৬৫৯১ ৭৬৪০৫১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়