• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাহেদের বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২০, ০৮:১৬
Law enforcement
ফাইল ছবি

করোনার ভুয়া টেস্ট ও জাল সনদপত্র প্রদানসহ প্রতারণার সীমাহীন অভিযোগে দেশব্যাপী বহুল আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান প্রতারক মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তারের পর তাকেসহ তিনজনকে আসামি করে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।

বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্তবর্তী শাঁখরা কোমরপুর থেকে প্রতারক সাহেদকে গ্রেপ্তারের পর রাতেই র‌্যাব-৬ এর সিপিসি-১ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে ১৯৭৮ সালের আর্মস অ্যাক্টের ১৯-এ উপধারা এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি/এ ধারায় দেবহাটা থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং ০৫।

মামলায় প্রতারক সাহেদ করিমকে প্রধান আসামীসহ নৌকার মাঝি বাচ্চুকে পলাতক আসামী ও আরও একজনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, র‌্যাবের পক্ষ থেকে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় প্রতারক সাহেদকে মূল আসামী এবং একজনকে পলাতক ও আরও একজনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

উল্লেখ্য, প্রতারণাসহ নানা অপকর্মের ঘটনায় ইতোপূর্বে প্রতারক সাহেদের বিরুদ্ধে ৫৯টি মামলার সন্ধান পায় আইন শৃঙ্খলা বাহিনী। যার মধ্যে একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ছিলেন মো. সাহেদ। সর্বশেষ করোনাভাইরাসের ভুয়া টেস্ট ও জাল সনদ প্রদানের ঘটনায় র‌্যাবের অভিযানে রিজেন্ট হাসপাতালের দুটি শাখা সিলগালা ও মামলা দায়ের হলে পালিয়ে বেড়াচ্ছিলেন প্রতারক সাহেদ। অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বুধবার ভোরে ছদ্মবেশে ভারতে পালানোর প্রাক্কালে দেবহাটার শাঁখরা কোমরপুর সীমান্ত থেকে সাহেদকে অবৈধ অস্ত্রসহ বোরকা পরা অবস্থায় গ্রেপ্তার করে র‌্যাব। এ-ঘটনার পর রাতে র‌্যাবের পক্ষ থেকে প্রতারক সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে নতুন করে মামলাটি দায়ের করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদকে খালাসের রায় স্থগিত
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদের খালাস
X
Fresh