• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে আরও ৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২০, ০৮:৪২
Rajshahi
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে মহানগরীর ৫৬ জনসহ জেলার ৭৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর এ পর্যন্ত জেলায় করোনায় মারা গেছেন মোট ১৫ জন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস গতকাল মঙ্গলবার রাতে জানান, রাজশাহী মহানগরীর ৫৬ জনসহ পবা উপজেলার ছয়জন, গোদাগাড়ী উপজেলার তিনজন, তানোর উপজেলার চারজন এবং মোহনপুর উপজেলার ছয়জন, বাগমারা উপজেলার দুইজন, গোদাগাড়ী উপজেলার একজনের করোনা শনাক্ত হওয়ায় জেলার মোট ৭৮ জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় নতুন ৭৮ জন শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮৬৬ জন এর মধ্যে জেলায় সর্বচ্চো রাজশাহী মহানগরে ১৪৫৬ জন।

এদিকে সিভিল সার্জনের এনামুল হক জানান, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৮৬৬ জন। এদের মধ্যে মহানগরীতে অবস্থান করছে ১৪৫৬ জন। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ৩৫, চারঘাটে ৩৫, পুঠিয়ায় ২১, দুর্গাপুরে ২৪, বাগমারায় ৪৭, মোহনপুরে ৬৪, তানোরে ৫৭, পবায় ১০৩ এবং গোদাগাড়ীতে ২৪ জন করোনা রোগী শনাক্ত হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার পর্যন্ত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৩৫৩ জন। এর মধ্যে মহানগরীতে ১৯৯ জন, বাঘা উপজেলায় ১৬ জন, চারঘাট উপজেলায় ২০ জন, পুঠিয়া উপজেলায় ১২ জন, দুর্গাপুর উপজেলায় ছয়জন, বাগমারা উপজেলায় ১৬ জন, মোহনপুর উপজেলায় ৪১ জন, তানোর উপজেলায় ১৭ জন, পবা উপজেলায় ২০ জন ও গোদাগাড়ী উপজেলায় ছয়জন।

আর এ পর্যন্ত করোনায় রাজশাহী জেলায় মারা গেছেন রাজশাহী মহানগরীতে আটজন, চারঘাট দুই, পবায় তিনজন করে এবং বাঘা ও মোহনপুর একজন করে মোট ১৫ জন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী
X
Fresh