logo
  • ঢাকা মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩০ জন, আক্রান্ত ১৩৫৬ জন, সুস্থ হয়েছেন ১০৬৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

করোনা সন্দেহে বাবাকে রাস্তায় ফেলে গেল সন্তান 

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ১৪ জুলাই ২০২০, ২২:৫৪ | আপডেট : ১৪ জুলাই ২০২০, ২৩:১০
Corona suspected the father had left the child on the street
করোনা সন্দেহে বাবাকে রাস্তার ফেলে গেল সন্তান
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা আক্রান্ত সন্দেহে শ্বাসকষ্টের রোগী ৭৫ বছর বয়সী এক অসুস্থ বৃদ্ধ বাবাকে রাতের আঁধারে রাস্তায় ফেলে গেছেন আপন সন্তান। খবর পেয়ে উল্লাপাড়া থানার পুলিশ তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করেন। 

সোমবার রাত ১২টার দিকে উল্লাপাড়া পৌর শহরের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার (১৩ জুলাই) রাতে ১২ টার দিকে উল্লাপাড়া পৌর শহরের শ্যামলীপাড়া বাসষ্ট্যান্ড যাত্রী ছাউনির পাশে উপজেলার মানিকদহ গ্রামের ৭৫ বছর বয়সী ছোবাহান আলী নামে এক অসুস্থ বৃদ্ধকে রাস্তায় ফেলে যায় তার একমাত্র ছেলে নজরুল ইসলাম। 

জানা যায়, হঠাৎ প্রচণ্ড শ্বাসকষ্ট আর শারীরিক দুর্বলতা দেখা দিলে বাবা করোনা আক্রান্ত হয়েছে এমন সন্দেহে বাড়ি থেকে এনে রাতের আঁধারে তাকে ফেলে যায় তার সন্তান। স্থানীয়রা রাতেই বিষয়টি পুলিশকে জানান। উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ওই বৃদ্ধের চিকিৎসার সার্বিক খোঁজ খবর রাখা হচ্ছে।

বর্তমানে অসুস্থ সোবাহান আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে রেখে  চিকিৎসা দেয়া হচ্ছে। তার করোনার নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান, একটা ছেলে বাবাকে রাতের আঁধারে পরিত্যক্ত জায়গায় ফেলে যেতে পারে এটা কখনো ভাবা যায় না। কিভাবে তার ছেলে বাবার সঙ্গে এমন অমানবিক আচরণ করলেন? পুলিশ উদ্ধার না করলে রাতের বেলা হয়তো ওই অসুস্থ বৃদ্ধাকে শিয়াল, কুকুরের খেয়ে ফেলতে পারতো। রাতেই আমরা এ ঘটনা শোনার সঙ্গেই সঙ্গেই সেই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি এবং চিকিৎসার সেবা দেয়া হচ্ছে। এছাড়া তার স্বজনদের খোঁজ করা হচ্ছে। তাকে পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪২১০২ ১৩৭৯০৫ ৩১৮৪
বিশ্ব ১৮২৫২২৭৫১১৪৫৫৭৮০৬৯৩১১৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়