• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাজিতপুরে এক সপ্তাহ ধরে ইজিবাইক চালক নিখোঁজ

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২০, ১০:৪০
বাজিতপুর নিখোঁজ কিশোরগঞ্জ
ছবি সংগৃহীত

কিশোরগেঞ্জর বাজিতপুরে গেল এক সপ্তাহ ধরে ইজি বাইকসহ রাব্বী (১৮) নামে এক চালক নিখোঁজ রয়েছে। রাব্বী উপজেলার পিরিজপুর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের নিলু মিয়ার ছেলে। গেল ৭ জুলাই সন্ধ্যার পর থেকে (ব্যাটারিচালিত) ইজি বাইকসহ চালক রাব্বীর কোনও হদিস মিলছে না। ফলে পরিবারে চলছে শোকের মাতম।

নিখোঁজ রাব্বীর স্বজনদের দাবি, একই ইউনিয়নের পাশের এলাকা হাফানিয়া গ্রামের বাদলের ছেলে সাচ্চু রাব্বীকে বিকেলের দিকে ইজি বাইকটিকে রিজার্ভ হিসেবে ভাড়া করে শহরে নিয়ে যায়। তাদের ধারণা, সন্ধ্যার পর অন্ধকারে ইজিবাইকটি চুরি করে নিয়ে যেতে চাইলে বাঁধা দেয়ায় রাব্বীকে মেরে ফেলা হয়েছে। একইসঙ্গে ঘটনা ধামাচাপা দিতে তার মরদেহ গুম করা হয়েছে। এছাড়াও ঘটনার পর থেকে সাচ্চু পলাতক রয়েছে। মাদকাসক্ত সাচ্চু হাফানিয়া গ্রামের সুলমানের নাতি। তাছাড়া ইজি বাইকসহ চালক নিখোঁজের এক সপ্তাহ পেরিয়ে গেলেও কাউকে আটক কিংবা ঘটনার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। স্বজনদের দাবি, শেষ বারের মতো সন্তানের মুখ দেখতে চান। একইসঙ্গে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

রাব্বীর মা জানায়, সন্ধ্যায় বাড়িতে সে ফিরে না আসায় সাতটার দিকে রাব্বীর চাচাতো ভাতিজা কাইয়ুম মোবাইলে ফোন দিলে জানায়, আমি (রাব্বী) সুলমানের নাতিরে লইয়া (সাচ্চু) বাজিতপুর আইছি। আধা ঘণ্টা পরে আবার ফোন দিলে নম্বর বন্ধ পাওয়া যায়। আজ এক সপ্তাহ পাড় হইয়া গেলেও আমার রাব্বীর কোনও খোজঁ-খবর নাই।

পরিবার ও স্থানীদের অভিযোগ, সাচ্চুর বিরুদ্ধে অভিযোগ করলেও তার দাদা প্রভাবশালী হওয়ায় এবং রাব্বীর পরিবার দারিদ্র হওয়ায় পুলিশ প্রশাসন বিষয়টি আমলে নিচ্ছে না। এমন কি থানায় সাধারণ ডায়েরি করার সময় রাব্বীর বড় ভাই সাদেক মিয়া বারবার সাচ্চুর বিরুদ্ধে অভিযোগ আনলেও তাকে অভিযুক্ত করা হয়নি। এদিকে সাচ্চুর বাড়িতে খোঁজ নিলে তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় কারো বক্তব্য পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে জানতে চাইলে বক্তব্য দিতে রাজী হয়নি ভাগলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহাব উদ্দিন। পরে মুঠোফোনে বাজিতপুর থানার ওসি মাজহারুল ইসলাম জানান, আমরা খোঁজাখুঁজি করছি। একইসঙ্গে খোঁজ রাব্বীর মোবাইল নম্বরের কল লিস্ট আনার চেষ্টা করছি। তবে, ক্যামেরার সামনে তিনিও বক্তব্য দিতে রাজি হননি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুকুরপাড়ে মিলল ইজিবাইক চালকের গলাকাটা মরদেহ
X
Fresh