• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বগুড়া-১ আসনে উপনির্বাচন: ৭ লাখ টাকাসহ গ্রেপ্তার ৫

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ১৭:১৭
election Bogra-1 constituency 5 arrested with 7 lakh TK
বগুড়া

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনে ভোট কিনতে গভীর রাতে অবৈধভাবে টাকা ছড়ানোর অভিযোগে স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহর (ট্রাক) বাবা ও পুলিশের সাবেক এক কর্মকর্তাসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ৭ লাখ টাকা জব্দ করে সোনাতলা থানা পুলিশ সদস্যরা।

গতকাল রোববার (১২ জুলাই) রাত দেড়টার দিকে সোনাতলা থানার পাশের রাস্তায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৪-১৪৯৬) তল্লাশি করে ৭ লাখ টাকাসহ ওই ৭ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

তারা হলেন, মো. ইন্তেজার রহমান, মো. রোহান ফয়সাল, মো. ফারদিন বিন রশিদ, মো. মিকানুল ইসলাম ও ড্রাইভার জামাল হোসেন। এ সময়ে তাদের কাছে থেকে ট্রাক প্রতীকের পোস্টার, হ্যান্ড বিল জব্দ করা হয়।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুর আলম জানান, অবৈধভাবে টাকা ছড়ানো হচ্ছে- এমন খবর পেয়ে থানার পাশে ইশিতা ক্লিনিকের সামনে থেকে একটি গাড়ি জব্দ করা হয় এবং গাড়িতে তল্লাশি করে ৭ লাখ টাকা, ট্রাক প্রতীকের পোষ্টার, হ্যান্ডবিল ও গাড়ি জব্দ করা হয়।

বগুড়া পুলিশের সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল কুদরত-ই খুদা শুভ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা থানার পুলিশ পরিদর্শক জাহিদ হোসেনের নেতৃত্বে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গ্রেপ্তার ইন্তেজার রহমান ট্রাক প্রতীক প্রার্থীর বাবা ও একজন এএসপি পর্যায়ের সাবেক পুলিশ কর্মকর্তা।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যৌন হয়রানি : আরও দুই জবি শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ : স্টোর কিপারের ৩ বছরের কারাদণ্ড
যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত 'স্কুইড গেম' অভিনেতা
গায়ের জোরে দেশ চালাচ্ছে সরকার, অভিযোগ মঈন খানের
X
Fresh