• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বগুড়া-১ আসনে উপনির্বাচন: ৭ লাখ টাকাসহ গ্রেপ্তার ৫

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ১৭:১৭
election Bogra-1 constituency 5 arrested with 7 lakh TK
বগুড়া

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনে ভোট কিনতে গভীর রাতে অবৈধভাবে টাকা ছড়ানোর অভিযোগে স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহর (ট্রাক) বাবা ও পুলিশের সাবেক এক কর্মকর্তাসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ৭ লাখ টাকা জব্দ করে সোনাতলা থানা পুলিশ সদস্যরা।

গতকাল রোববার (১২ জুলাই) রাত দেড়টার দিকে সোনাতলা থানার পাশের রাস্তায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৪-১৪৯৬) তল্লাশি করে ৭ লাখ টাকাসহ ওই ৭ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

তারা হলেন, মো. ইন্তেজার রহমান, মো. রোহান ফয়সাল, মো. ফারদিন বিন রশিদ, মো. মিকানুল ইসলাম ও ড্রাইভার জামাল হোসেন। এ সময়ে তাদের কাছে থেকে ট্রাক প্রতীকের পোস্টার, হ্যান্ড বিল জব্দ করা হয়।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুর আলম জানান, অবৈধভাবে টাকা ছড়ানো হচ্ছে- এমন খবর পেয়ে থানার পাশে ইশিতা ক্লিনিকের সামনে থেকে একটি গাড়ি জব্দ করা হয় এবং গাড়িতে তল্লাশি করে ৭ লাখ টাকা, ট্রাক প্রতীকের পোষ্টার, হ্যান্ডবিল ও গাড়ি জব্দ করা হয়।

বগুড়া পুলিশের সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল কুদরত-ই খুদা শুভ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা থানার পুলিশ পরিদর্শক জাহিদ হোসেনের নেতৃত্বে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গ্রেপ্তার ইন্তেজার রহমান ট্রাক প্রতীক প্রার্থীর বাবা ও একজন এএসপি পর্যায়ের সাবেক পুলিশ কর্মকর্তা।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
X
Fresh