• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুরাদনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে এলাকায় ক্ষোভ

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ১১:৩৫
Comilla Chittagong Muradnagar
ছবি সংগৃহীত

কুমিল্লার মুরাদনগরে মজিবুর রহমান নামে এক ইউপি সদস্যের নানা অনিয়ম এবং শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এলাকায় ক্ষোভ বিরাজ করছে। উপজেলার টনকি ইউপির চার নম্বর ওয়ার্ডের ওই সদস্য মজিবুর রহমান পরিষদের কোনও কর্মকাণ্ডে অংশগ্রহণ না করে এলাকায় নানা অপকর্ম করে আসছে বলে অভিযোগ ইউপির চেয়ারম্যান, সকল সদস্য এবং এলাকাবাসীর। এতে ওই ওয়ার্ডের বাসিন্দাদের নাগরিক সেবার কার্যক্রম ব্যাহত হচ্ছে বলেও অভিযোগ করা হয়। রোববার বিকেলে এ নিয়ে টনকি ইউনিয়ন পরিষদে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সভায় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন জানান, ওই ইউপির চার নম্বর ওয়ার্ডের সদস্য মজিবুর রহমান দীর্ঘদিন যাবত পরিষদের সাধারণ সভা কিংবা কোনও প্রকার উন্নয়ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করছে না। এলাকার নাগরিকদেরকে কোনও প্রকার সেবাও প্রদান করছে না। এলাকার লোকজনের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসা করা হলে সে উল্টো আমার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন এবং জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করে। এমন মিথ্যা অভিযোগ দায়েরের কারণে তার বিরুদ্ধে ফুঁসে ওঠে পরিষদের সকল সদস্যসহ এলাকার লোকজন। রোববার রেজুলেশনে স্বাক্ষর করে ইউপি চেয়ারম্যানসহ সকল সদস্যরা তার অপসারণ এবং মিথ্যা অপপ্রচারসহ প্রদত্ত স্মারকলিপির প্রতিবাদ করেন।

এ সময় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সদস্য শিরিন আক্তার, নার্গিস বেগম, মোর্শেদা বেগম, মো. কাউছার,জসিম উদ্দিন প্রমুখ। উপস্থিত ছিলেন, সমাজসেবক শাহ আলম সরকার, অ্যাডভোকেট তৌফিকুল ইসলাম আমির, আব্দুল বারেক সরকার, শিশু মিয়া, হোসেন সরকার, দুলাল ভুইয়া, কামাল হোসেন, ফারুক মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। তবে সকল অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য মজিবুর রহমান বলেন, স্বেচ্ছাচারিতার অভিযোগ করায় চেয়ারম্যানসহ অন্যান্য সদস্যরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, আমি নিয়মিতই এলাকার সকল উন্নয়নমূলক কর্মকাণ্ডসহ জনসেবার কাজ চালিয়ে যাচ্ছি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে
চট্টগ্রামে জুতার কারখানায় আগুন
চট্টগ্রামে ঈদে নতুন নোট পাওয়া যাবে ব্যাংকের যেসব শাখায়
‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’
X
Fresh