• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় বিজিবি সদস্যসহ আরও ১০ জন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ১১:২১
BGB
ছবি সংগৃহীত

চুয়াডাঙ্গায় তিনশ ছাড়ালো করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এক বিজিবি সদস্যসহ নতুন করে ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩০২ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯৬ জন ও মারা গেছেন তিনজন।

আজ সোমবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৩৪ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ১০ জন করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার সাতজন, দামুড়হুদা উপজেলার একজন ও আলমডাঙ্গা উপজেলার দুইজন রয়েছেন। এর মধ্যে দামুড়হুদা দর্শনা কেরুপাড়ার ৫৯ বছর বয়সের একজন, আলমডাঙ্গা বাবুপাড়ার ৩৭ বছর বয়সের একজন, বগাদি গ্রামের ৫৭ বছর বয়সের একজন, সদর উপজেলার ত্রাণ ও দুর্যোগ অফিসের একজন অফিস সহকারী, আলুকদিয়া হাতিকাটা গ্রামের ৩০ বছর বয়সের একজন, বিজিবির এক হাবিলদার, পৌর এলাকার মসজিদপাড়ায় একজন নারীর, আরামপাড়ায় ৪৮ বছর বয়সের একজন ও হাজরাহাটি গ্রামের এক বৃদ্ধ রয়েছেন। হোম আইসোলেশনে রয়েছেন ৮৫ জন ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ১৬ জন।

প্রসঙ্গত, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩০২ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯৬ জন ও মারা গেছেন তিনজন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিভিল সার্জন কার্যালয়ে বিশাল নিয়োগ, নেবে ১১৫ জন
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
মহেশপুর সীমান্তে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ আটক ২
X
Fresh