• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে আরও ৮৪ জন করোনায় আক্রান্ত

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ০৮:৩৭
Corona Rajshahi on Sunday
ছবি সংগৃহীত

রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে মহানরীর ৬৮ জনসহ জেলার ৮৪ জনের দেহে করোভাইরাস শনাক্ত হয়েছে। আর এ পর্যন্ত জেলায় করোনায় মারা গেছেন মোট ১৫ জন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস রোববার রাতে জানান, চিকিৎসক, স্বাস্থকর্মী, পুলিশ, র‌্যাব ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কর্মরতসহ মহানগরীর ৬৮ জনসহ জেলায় ৮৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় নতুন ৮৪ জন শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬৮৫ জন এর মধ্যে জেলায় সর্বচ্চ রাজশাহী মহানগরে ১৩০২ জন

এদিকে সিভিল সার্জনের এনামুল হক জানান, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৬৮৫ জন। এদের মধ্যে মহানগরীতে অবস্থান করছে ১৩০২ জন। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ৩৩, চারঘাটে ৩৩, পুঠিয়ায় ২১, দুর্গাপুরে ২২, বাগমারায় ৩৯, মোহনপুরে ৫৮, তানোরে ৫৩, পবায় ১০৩ এবং গোদাগাড়ীতে ২১ জন করোনা রোগী শনাক্ত হয়।

তিনি আরও জানান, রোববার পর্যন্ত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৩২১ জন। এর মধ্যে নগরীতে ১৯৯ জন, বাঘা উপজেলায় ১০ জন, চারঘাট উপজেলায় ১৩ জন, পুঠিয়া উপজেলায় ১২ জন, দুর্গাপুর উপজেলায় ছয়জন, বাগমারা উপজেলায় ১৬ জন, মোহনপুর উপজেলায় ৩২ জন, তানোর উপজেলায় ১৭ জন, পবা উপজেলায় ১৫ জন ও গোদাগাড়ী উপজেলায় একজন।

আর এ পর্যন্ত করোনায় রাজশাহী জেলায় মারা গেছেন রাজশাহী মহানগরে আটজন, চারঘাট দুই, পবায় তিনজন করে এবং বাঘা ও মোহনপুর একজন করে মোট ১৫ জন।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
তীব্র গরমে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা
X
Fresh