• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় শিশুকে যৌন হয়রানি

মামলা করায় হত্যার হুমকি আসামিপক্ষের

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

  ১২ জুলাই ২০২০, ১৪:৫৯
Sexual harassment child Lawsuit Threat
যৌন নির্যাতনকারীর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন। ছবি: আরটিভি নিউজ

কুষ্টিয়ার কুমারখালীতে ৩ বছরের শিশু কন্যাকে যৌন নির্যাতনের ঘটনায় মামলা করায় বাদিপক্ষের লোকজনকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আসামিপক্ষের বিরুদ্ধে। একই সঙ্গে তারা মামলা তুলে নেওয়ার জন্য বাদিপক্ষকে চাপ সৃষ্টি করছে।

আজ রোববার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন নির্যাতনের শিকার ওই শিশুটির পরিবারের সদস্যরা। এ সময় তারা যৌন নিপীড়ক ইব্রাহিম বিশ্বাসের কঠোর শাস্তি দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিশুটির মা বলেন, প্রতিবেশী ইব্রাহিম বিশ্বাস (৬৫) গত ৩ জুলাই শুক্রবার তার ৩ বছর বয়সী শিশু কন্যাকে চকলেটের লোভ দেখিয়ে বাড়ির পাশে রাখা সিএনজিতে নিয়ে যৌন নিপীড়ন চালায়। এ সময় শিশুটির চিৎকারে তিনি এগিয়ে গেলে তাকে ধাক্কা দিয়ে ইব্রাহিম বিশ্বাস পালিয়ে যান।

পরে ওই দিন এ ঘটনায় স্থানীয়ভাবে বিচার বসে। তবে, তারা সেই বিচার না মেনে ঘটনার পরদিন কুমারখালী থানার ইব্রাহিম বিশ্বাসের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে পুলিশ ইব্রাহিম বিশ্বাসকে গত ৮ জুলাই গ্রেপ্তার করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিশুটির মা আরও বলেন, ইব্রাহিম বিশ্বাসকে পুলিশ গ্রেপ্তারের পরে আসামিপক্ষের লোকেরা তাদের মামলা তুলে নেওয়া জন্য চাপ দিচ্ছে। মামলা তুলে না নিলে তার শিশু কন্যাকে হত্যার হুমকিও দেয় আসামিপক্ষের লোকজন।

তাই তারা ইব্রাহিম বিশ্বাসের যাতে জামিন না হয় এবং তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে, ওই শিশুর ফুপাত ভাই আশিকুর রহমান বলেন, লম্পট ইব্রাহিম বিশ্বাস এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে। সেই সময় নিজ গ্রাম পান্টি থেকে তাকে বিতাড়িত করা হয়। এমন ন্যক্কারজনক ঘটনা যাতে আর কারও সঙ্গে না ঘটে সেই জন্য তিনি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আজকের সংবাদ সম্মেলনে শিশুটির বাবা ও ফুপু উপস্থিত ছিলেন। এছাড়াও প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ বিভিন্ন গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh