• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহে করোনা থেকে সুস্থতার সংখ্যা বাড়ছে

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ জুলাই ২০২০, ১৪:৫১
Corona virus
ফাইল ছবি

ময়মনসিংহ করোনা আক্রান্ত রোগীদের সুস্থতার হার বাড়ছে। গত একমাসে লাফিয়ে লাফিয়ে বেড়েছে করোনা শনাক্তের সংখ্যা তেমনি বেড়েছে সুস্থতার সংখ্যাও।

১১ জুন পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৮২৯ জন, আজ তা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ১৮৪ জনে অর্থাৎ ১ মাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১ হাজার ৩৫৫ জন।

অন্যদিকে ১১ জুন পর্যন্ত জেলায় করোনা থেকে পরিত্রাণের সংখ্যা ছিল ২৯০ জন, আজ পর্যন্ত সুস্থ হয়েছে ১ হাজার ৫৫০ জন। সেদিক থেকে ১ মাসে সুস্থ হয়েছে ১ হাজার ২৬০ জন।

আবার গত ১৫ দিনে আক্রান্তের চেয়ে সুস্থতার সংখ্যা বেশি অর্থাৎ ১৫ দিনে আক্রান্ত হয়েছে ৫৮৮ জন আর সুস্থ হয়েছে ৯৭৯ জন।

জেলা সিভিল সার্জনের তথ্য অনুযায়ী ময়মনসিংহে সদর ও সিটি করপোরেশনসহ উপজেলা ভিত্তিক আক্রান্ত ও সুস্থতার সংখ্যা হলো, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, সদর ও সিটি করপোরেশনে এ পর্যন্ত আক্রান্তের পরিমাণ ১ হাজার ২৬০ জন। আর সুস্থ ৮৯৯ জন। ভালুকা উপজেলায় আক্রান্ত ২৪৯ জন, সুস্থ ১৮৬ জন।
মুক্তাগাছায় আক্রান্ত ১২০ জন, সুস্থ ৫৬ জন। ঈশ্বরগঞ্জে আক্রান্ত ৯১ জন, সুস্থ ৬৯ জন। ত্রিশালে আক্রান্ত ৮৩, সুস্থ ৫৮ জন। ফুলপুরে আক্রান্ত ৭৬ জন, সুস্থ ৪৮ জন। গফরগাঁওয়ে আক্রান্ত ৬৫ জন, সুস্থ ৫০ জন। হালুয়াঘাটে আক্রান্ত ৫৯ জন, সুস্থ ৩২ জন। ধোবাউড়ায় আক্রান্ত ৫৮ জন, সুস্থ ৫৩ জন। ফুলবাড়িয়ায় আক্রান্ত ৪৭ জন, সুস্থ ২৪ জন। নান্দাইলে আক্রান্ত ৩৫ জন, সুস্থ ৩১ জন। তারাকান্দায় আক্রান্ত ও সুস্থ ২২ জন ও গৌরীপুরে আক্রান্ত ১২ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১২ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৭ জন। এর মধ্যে সিটি করপোরেশন ও সদরে ১১ জন, ফুলপুরে ৯ জন, মুক্তাগাছায় ৭ জন, ভালুকায় তিনজন, ফুলবাড়িয়ায় দুইজন, ত্রিশালে দুইজন, গফরগাঁও, হালুয়াঘাট ও ধোবাউড়ায় একজন করে রয়েছেন। জেলায় মোট আক্রান্ত দুই হাজার ১৮৪ জন, সুস্থ হয়েছেন ১ হাজার ৫৫০ জন। আর মারা গেছেন ২৪ জন।

ময়মনসিংহের জেলা সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
প্রচণ্ড গরমে সুস্থ থাকতে যা করবেন
গরমে বাড়ছে জ্বর-ডায়রিয়া, অসুস্থদের অধিকাংশই শিশু
অসুস্থ পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি
X
Fresh