• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কুমিল্লায় কাউন্সিলরের লোকজনের হামলায় ব্যবসায়ী নিহত

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২০, ১২:০৯
Corona is a Comilla businessman
ছবি সংগৃহীত

কুমিল্লা নগরীর ২৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের হামলায় আক্তার হোসেন নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউন্সিলরের তিন ভাইকে আটক করেছে পুলিশ। তবে ঘটনার পর এলাকা থেকে গা-ঢাকা দিয়েছেন অভিযুক্ত কাউন্সিলর।

শুক্রবার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি রোডের দক্ষিণ চাঙ্গিনী মোড় এলাকায় কাউন্সিলর আলমগীর হোসেনের বাড়ি সংলগ্ন মসজিদের সামনে এই হামলার ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন একই বাড়ির মৃত আলী হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, নিহত আক্তার হোসেন ও অভিযুক্ত কাউন্সিলর আলমগীর হোসেন সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই। এলাকায় আধিপত্য বিস্তার ও ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে কাউন্সিলর আলমগীরের ভাই বিল্লাল হোসেনের সঙ্গে নিহত আক্তার হোসেনের সমর্থক আলালের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে দুপুরে জুমার নামাজের পর দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। কাউন্সিলর আলমগীর, তার তিন ভাই,সমর্থকরা আক্তার হোসেন ও তার সমর্থকদের ওপর হামলা চালায়। হামলায় আক্তার হোসেনসহ চারজন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে নগরীর একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নজরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে স্থানীয় সূত্রে জানা গেছে কাউন্সিলর আলমগীর ও তার ভাইদের হামলায় আক্তার হোসেন নামের ওই ব্যবসায়ী নিহত হয়েছেন। আধিপত্য বিস্তার ও বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে ধন্ধ চলছিল কাউন্সিলর আলমগীর ও নিহত আক্তার হোসেনের মধ্যে। এ ঘটনায় কাউন্সিলর আলমগীরের তিন ভাই আমির হোসেন, বিল্লাল হোসেন ও জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়েছে। কাউন্সিলর আলমগীর পলাতক রয়েছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
হাতিয়ায় হেলমেট বাহিনীর তাণ্ডব, ব্যবসায়ীর দোকান ভাঙচুর
‘আমার কাছে দেশের সবচেয়ে দামি অস্ত্র আছে’
X
Fresh