• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভাণ্ডারিয়ায় যুবলীগের ফলজ গাছ বিতরণ

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২০, ২০:২১
Inauguration Juba League's fruit tree distribution program Bhandaria
ভাণ্ডারিয়ায় যুবলীগের ফলজ গাছ বিতরণ কর্মসূচির উদ্বোধন

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে উপকূলীয় পরিবেশ সুরক্ষায় এক লাখ ফলজ গাছের চারা বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) ভাণ্ডারিয়া শহরের উন্মুক্ত মঞ্চে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু যৌথভাবে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মুজিববর্ষ উপলক্ষে এ পরিবেশ উদ্যোগ কর্মসূচির প্রথম দিনে ১০ হাজার ফলজ গাছের চারা বিতরণ করা হয়। এতে আম, জাম, কাঁঠাল, আমলকি ও জলপাই গাছের চারা বিতরণ করা হয়।

বিতরণ কর্মসূচিতে বক্তব্য দেন, ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফাইজুর রশিদ খসরু, ভিটাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এনামুল করীম পান্না খান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, যুব মহিলা লীগের সভাপতি আসমা সুলতানা যুথী ছাত্রলীগ আহ্বায়ক রেদোয়ান সিকদার রিসান, যুগ্ম আহ্বায়ক আলামীন সরদার প্রমুখ।

ভাণ্ডারিয়া উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার জানান, মুজিববর্ষ পালন উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে কেন্দ্রীয় যুবলীগ ঘোষিত পরিবেশ কর্মসূচির অংশ হিসেবে ভাণ্ডারিয়া যুবলীগ এক লাখ গাছের চারা বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে। এ কর্মসূচি সফল করতে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও আওয়ামী পরিবারের সদস্যদের অর্থায়নে উপজেলা যুবলীগ এ পরিবেশ কর্মসূচি বাস্তবায়ন করছে।

প্রথম দিনে ১০ হাজার ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে মোট এক লাখ গাছের চারা বিতরণ করা হবে। যা উপকূলের সড়ক ও জনপদে রোপণ করা হবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশ ফাঁড়িতে এমপির বিরুদ্ধে যুবলীগ-ছাত্রলীগ নেতাদের পেটানোর অভিযোগ
শেখ হাসিনা দুর্বল হলেই দেশবিরোধী শক্তির উত্থান হবে : শেখ পরশ
বিদেশি কোনো প্রভুর ইন্ধনে ভারত বিরোধিতা করছে বিএনপি : শেখ পরশ
বিএনপি-জামাতের উদ্দেশ্য জনগণের ওপর অত্যাচার : শেখ পরশ
X
Fresh