• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় বিজিবি সদস্যসহ আরও দুজন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২০, ১০:১৬
করোনা চুয়াডাঙ্গা আক্রান্ত
ছবি সংগৃহীত

চুয়াডাঙ্গায় বিজিবির এক সুবেদার মেজরসহ নতুন আরও দুজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭৮ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮৩ জন ও মারা গেছেন তিনজন।

আজ শুক্রবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ২০ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে।

এর মধ্যে দুইজন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে যশোর বিজিবির গোয়েন্দা শাখার ৫৮ বছর বয়সী এক সুবেদার মেজর এবং চুয়াডাঙ্গা পৌর এলাকার নতুন বাজার ফিরোজ রোডের বাসিন্দা ঢাকাফেরত ৪১ বছর বয়সী এক ব্যক্তি। বিজিবির ওই কর্মকর্তা বর্ডার গার্ড হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন এবং আক্রান্ত অপর ব্যক্তি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়।জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৭৮ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৮৩ জন ও মারা গেছেন তিনজন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে তিনজনকে। সেখান থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন। বাকিরা এখনও চিকিৎসাধীন রয়েছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে গরম আর শীত বেশি চুয়াডাঙ্গায়
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি 
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh