• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অবৈধ গ্যাস সংযোগ বিস্ফোরণের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২০, ২০:৫৩
Case filed against 3 people illegal gas connection explosion
ছবি সংগৃহীত

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে তিন জনের মৃত্যুর ঘটনায় ইউপি সদস্যসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার (৮ জুলাই) রাতে নিহত আবুল কাশেমের মামা বাদি হয়ে সাতজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

আজ বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল বুধবার রাতে নিহত কাশেমের মামা বাদি হয়ে সাতজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, বাড়ির মালিক সামছুদ্দিন, কেয়ারটেকার জহিরুল, যুবলীগ নেতা কুসুম মোল্লা, তার ভাই হুমায়ন মোল্লা, স্থানীয় ইউপি সদস্য জাকির মন্ডল, সপু ও আলমগীর।

নিহতের মামা আজিজুল ইসলাম জানায়, গত রোববার (০৫ জুলাই) ভোর রাতে ঘরে অবৈধ গ্যাস সংযোগ লিকেজ হয়ে বিস্ফোরণ হয়। এ সময় ঘটনাস্থলেই শিশু আলামীন মারা যায়। বিকট শব্দ পেয়ে স্থানীয়রা এসে অগ্নিদগ্ধ আবুল কাশেম ও ফাতেমাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে নেওয়ার পথে কাশেমের মৃত্যু হয়। ঘটনার দুইদিন পর মঙ্গলবার (০৮ জুলাই) বিকেলে ময়মনসিংহের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ফাতেমার।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, গ্যাস সংযোগ বিস্ফোরণে ৩ জন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
X
Fresh