• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বান্দরবানে সিক্স মাডার: ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর, মামলা দায়ের

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২০, ০৯:৫৯
Six Mothers in Bandarban: Body handed over after autopsy, case filed
সংগৃহীত

বান্দরবানের বাঘমারায় সন্ত্রাসীদের গুলিতে নিহত জেএসএস (এম এন লারমা ) গ্রুপের ৬ জনের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই হত্যাকাণ্ডের ঘটনায় জেএসএস (এম এন লারমা ) গ্রুপের বান্দরবান জেলার সেক্রেটারি উবামং মারমা বাদী হয়ে ১৮ জনের নামে একটি হত্যা মামলা করেছেন।

বুধবার (৯ জুলাই) সন্ধ্যায় তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এসময় বান্দরবান সদর হাসপাতালের মর্গের সামনে নিহত জেএসএস (এম এন লারমা) গ্রুপের জেলা কমিটির সভাপতি রতন তঞ্চংগ্যার লাশ তার ছেলে কিতন তঞ্চংগ্যা ও সহধর্মিণী মিনি প্রু মারমা গ্রহণ করে।

অন্যদিকে বাকী পাঁচজনের লাশ খাগড়াছড়ি থেকে কেউ বান্দরবানে না আসায় নেতাদের পক্ষে জেএসএস (এম এন লারমা) গ্রুপের বান্দরবান জেলার সেক্রেটারি উবামং মারমার কাছে হস্তান্তর করেন বান্দরবানের রাজবিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুর রহমান।

বান্দরবানের রাজবিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুর রহমান জানান, নিহতদের ছয়জনের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এই বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, ৭ জুলাই সকালে বান্দরবান বাঘমারা বাজার পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে জেএসএস (এম এন লারমা) গ্রুপের ৬ জনকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে জেএসএস (এম এন লারমা) গ্রুপের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিমল কান্তি চাকমা, খাগড়াছড়ি উপদেষ্টা কমিটির সদস্য চিং থোয়াইঅং মারমা ডেভিড, বান্দরবান জেলা কমিটির সভাপতি রতন তঞ্চংগ্যা, জেএসএস যুব সমিতির খাগড়াছড়ির সদস্য রবীন্দ্র চাকমা (মিলন), সদস্য খাগড়াছড়ির রিপন ত্রিপুরা জয়, সদস্য খাগড়াছড়ির জ্ঞান ত্রিপুরা (দিপেন),আহত হয়েছে নিরু চাকমা, বিদ্যুৎ ত্রিপুরা, প্রু বা চিং মারমা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
X
Fresh