• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কুমিল্লা (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুলাই ২০২০, ০৮:৩০
Chairman of the case human chain
ছবি সংগৃহীত

কুমিল্লার মুরাদনগরে দারোরা ইউপি চেয়ারম্যান শাহজাহান বিএসসির বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে উপজেলার কাজিয়াতল এলাকায় এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়। এতে মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, জনপ্রতিনিধিসহ এলাকার শত শত নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

এ সময় ইউপি চেয়ারম্যান শাহজাহানের বিরুদ্ধে দায়ের করা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানানো হয়।

সমাবেশে বক্তারা বলেন, কাজিয়াতল গ্রামের মুক্তিযোদ্ধা সন্তান শরিফুল আলম ডালিম দীর্ঘদিন যাবত এলাকায় নিরীহ মানুষকে জিম্মি করে নানা অপকর্ম করে আসছিল। হত্যা, চাকরি দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়াসহ নানা অভিযোগে ডালিমের বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে।

এতে ক্ষুব্ধ হয়ে গত শনিবার এলাকার কতিপয় যুবক তাকে মারধর করে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান শাহজাহানের কোনও প্রকার সম্পৃক্ত না থাকলেও উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাকে আসামি করে মামলা দায়ের করা হয়।

যার ফলে পুলিশ চেয়ারম্যান শাহজাহানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করলে, আদালত তাকে জামিন দেয়। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়। মঙ্গলবার এ নিয়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী।

এ সময় অবিলম্বে ওই মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারনম্যান আব্দুল কাদের মোক্তার, আবুল হোসেন মাস্টার , মোস্তফা কামাল, ইউনুছ মুন্সি, আবু তাহের কনট্রাক্টর, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কামাল উদ্দিন খন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল, নাজিম উদ্দিন মেম্বার ও কাজিয়াতল মাদরাসা সুপার মোস্তাফিজুর রহমান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
X
Fresh