• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজের এক বছর পর ব্যবসায়ীর কংকাল উদ্ধার, গ্রেপ্তার ৩

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২০, ২২:৫৫
One year after the disappearance, the skeleton of the businessman was recovered, 3 arrested
নিখোঁজের এক বছর পর ব্যবসায়ীর কংকাল উদ্ধার

সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে ব্যবসায়ী নিখোঁজের এক বছর পর ওই ব্যক্তির কংকাল উদ্ধার করেছে পুলিশ।

ঘটনায় জড়িত সন্দেহে আটক ব্যক্তির দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে একই এলাকার গাছবাড়ি এলাকা থেকে নিখোঁজ ব্যক্তির কংকাল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিখোঁজ ব্যবসায়ী কামাল হোসেনকে (৪০) খুনের পর মরদেহ গুম করতে ঘাতকরা একটি পুকুরপাড়ে গর্ত করে তার মরদেহ ড্রামে ভরে পুকুরে ফেলে দেয়। ব্যবসায়ী কামাল হোসন নিখোঁজ হওয়ার পর তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করা হয়।

জানা যায়, তবে যে বাড়ির পুকুরপাড় থেকে কংকাল উদ্ধার করা হয় ওই বাড়িটি নিহত কামাল হোসেনেরই। এখানে তারা কেউ বসবাস করেন না। তার থাকেন একই ইউনিয়নের আদিনাবাদ গ্রামে।
সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায় আরটিভি নিউজকে জানান, ওই ব্যবসায়ীরে কোন সন্ধান না পাওয়ায় তার ভাই থানায় নিয়ামত মামলা করেন। এ মামলার তদন্তে উঠে আসে দোকান কর্মচারী আমির আলী ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় জড়িত। ঘটনার পর থেকে আমির আলীও পলাতক ছিলেন।

তিনি আরও জানান, শুরু থেকে তিনি নিজে মামলাটি তদন্ত করতে মাঠে নামে। ব্যবসায়ী কামাল হোসেনের নিখোঁজ ঘটনায় রহস্য উদঘাটন করতে সোমবার দোকানের কর্মচারী আমির আলীকে কানাইঘাটের সীমান্তবর্তী এলাকা থেকে আটক করি। শুধু তাই নয় তাকে ধরতে দেশের বিভিন্ন অঞ্চলে অভিযান চালায় পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্যের ভিত্তিতে একটি ড্রামের ভেতর থেকে কংকাল উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
X
Fresh