• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চাঁপাইনবাবগঞ্জে রিমান্ডে থাকা আসামির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২০, ১৫:০৭
Accused on remand dies in Chapainawabganj
ছবি সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় রিমান্ডে থাকা অবস্থায় হেরোইনসহ গ্রেপ্তার আফসার আলী নামে এক আসামির মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ ওঠেছে তদন্ত কর্মকর্তার নির্যাতনে তার মৃত্যু হয়েছে। তবে পুলিশের দাবি আফসার আলী আত্মহত্যার চেষ্টা করে মারা গেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গেল রোববার দুপুরে এক কেজি ১৯৫ গ্রাম হেরোইনসহ সদর উপজেলার বাগডাঙ্গার শুকনাপাড়া এলাকার একটি আমবাগানের সামনে র‌্যাবের হতে ধরা পড়েন আফসার আলী। ওইদিনই মামলা দায়েরের পর তাকে থানায় সোপর্দ করা হয়। পরে গতকাল সোমবার পুলিশ তাকে আদালতে তুলে পাঁচ দিনের রিমান্ড চায়। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করে।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, গতকাল সোমবার সন্ধ্যার দিকে আফসার আলীকে রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। এর কিছুক্ষণের মধ্যে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হাজতখানার একটি স্ট্যান্ড ফ্যানের তার ছিঁড়ে তা দিয়ে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে সে।

সিসিটিভিতে সেই দৃশ্য দেখে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

তবে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রোহানী আক্তার আরটিভি নিউজকে জানান, সন্ধ্যা সাতটার কিছু পরে শ্বাসকষ্ট ও বুকে ব্যাথাজনিত কারণে আফসার আলীকে পুলিশ সদর হাসপাতালে নিয়ে আসে। তাকে প্রায় এক ঘণ্টা চিকিৎসা দেয়া হয়। এরই একপর্যায়ে তার মৃত্যু হয়।

এদিকে, ঘটনার পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh