• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২০, ১৫:৩০
ধর্ষণ ছাত্রী করোনা
ছবি সংগৃহীত

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গতকাল রোববার অভিযুক্ত রুবেলকে (২২) আসামি করে মামলা করেছে নির্যাতনের শিকার ছাত্রীর বাবা। ঘটনার পর থেকে ধর্ষক রুবেল পলাতক রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দশম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে পাশের গ্রামের রুবেল হোসেন দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিতো বখাটে রুবেল। বিষয়টি ওই স্কুলছাত্রী তার বাবা-মাকে জানায়। পরে স্কুলছাত্রীর পরিবার রুবেলের পরিবারের কাছে অভিযোগ করে। এতে রুবেল আরও বেপরোয়া হয়ে উঠে। গেল শনিবার রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে তার মুখ চেপে পাশের একটি বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করে সে।

একপর্যায়ে ওই কিশোরী অজ্ঞান হয়ে পড়লে তাকে বাড়ির টয়লেটে বিবস্ত্র অবস্থায় রেখে চলে যায়। মাঝরাতে ওই এলাকায় রুবেলকে দেখতে পেয়ে স্থানীয়দের সন্দেহ হয়। স্থানীয়রা তাকে আটক করার চেষ্টা করে। এ সময় কৌশলে সে পালিয়ে যায়।

এদিকে ওই কিশোরীকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পরে ওই বাঁশঝাড়ে রুবেলের জুতা, আন্ডারওয়ার এবং ওই কিশোরীর জামা খুঁজে পায় তারা। কিন্তু কিশোরীকে পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে পরিবারের লোকজন টয়লেটে গিয়ে বিবস্ত্র অবস্থায় খুঁজে পায় ওই কিশোরীকে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে পঞ্চগড় আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

এখন পর্যন্ত আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ওই কিশোরীকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু সাঈদ চৌধুরী বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একসঙ্গে বাসাভাড়া দুই মাদরাসাছাত্রীর, ছিল বিয়ের পরিকল্পনা
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh