• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২০, ১০:৪৬
টেকনাফ বন্দুকযুদ্ধ নিহত
ছবি সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং নানীর বাড়ি এলাকার নাফ নদীর তীরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সল হাসান খান আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো- উখিয়ার কুতুপালং পাঁচ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকের ২/ই এর বাসিন্দা মোহাম্মদ শফির ছেলে মোহাম্মদ আলম (২৬) ও বালুখালীর ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের কে/৩ ব্লকের বাসিন্দা মো. এরশাদ আলীর ছেলে মোহাম্মদ ইয়াছিন (২৪)।

লে. কর্নেল ফয়সল বলেন, ভোরে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান পাচার হয়ে আসার খবরে বিজিবির একটি দল নানীর বাড়ি এলাকার নাফ নদীর তীরে অবস্থান নেয়। একপর্যায়ে নদী সাঁতরে দুই থেকে তিনজন লোককে তীরে উঠতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। তারা তীরে ওঠে দৌড়ে পালানোর চেষ্টা করে।

বিজিবি সদস্যরা তাদের ধাওয়া দিলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বিজিবির দুই সদস্য আহত হন। বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষে চার থেকে পাঁচ মিনিট বন্দুকযুদ্ধের পর মাদক ব্যবসায়ীরা কেওড়াবনের ভেতর পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, একটি চাইনিজ পিস্তল ও দুটি গুলি উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ ২১ মর্টার শেল বিস্ফোরণ, কাঁপল টেকনাফ
কক্সবাজার উপকূলে জলদস্যুর কবলে এমভি আকিজ
মায়ের সামনে পুকুরে ডুবে প্রাণ গেল ছেলের 
গ্যারেজে বসে ইফতারকালে ব্যাটারির পানি পান, হাসপাতালে ৪
X
Fresh