• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

চুয়াডাঙ্গায় চিকিৎসকসহ আরও ১৭ জন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২০, ০৮:২৮
Union Health Complex
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় গেল ২৪ ঘণ্টায় এক চিকিৎসকসহ আরও ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫৬ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪৭ জন ও মারা গেছেন তিনজন।

আজ সোমবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৬৪ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে আলমডাঙ্গা উপজেলার সাতজন, দামুড়হুদা উপজেলার ছয়জন ও সদর উপজেলার চারজন রয়েছেন। আক্রান্তদের মধ্যে ১২ জন পুরুষ ও পাঁচজন নারী।

নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা আঞ্চলিক পাসপোর্ট অফিসের একজন আনসার সদস্য, চুয়াডাঙ্গা পৌর এলাকার এতিমখানাপাড়ার আত্মবিশ্বাস নামের এনজিওর দুইজন সদস্যসহ তিনজন, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা এলাকার একজন ৩৬ বছর বয়সের স্বাস্থ্য সহকারী, দর্শনা পল্লী বিদ্যুৎ অফিসের ৪৮ বছর বয়সের একজন, দর্শনা কেরু অ্যান্ড কোং লিমিটেডে কর্মরত একজন ও তার স্ত্রী, দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের দুইজন, আলমডাঙ্গা উপজেলার রাধিকাগঞ্জ গ্রামের স্বামী-স্ত্রী, উপজেলার ডাউকি ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার ও তার স্ত্রী, উদয়পুর গ্রামের ৬০ বছর বয়সের অবসরপ্রাপ্ত একজন স্কুলশিক্ষক, উপজেলার আসাননগর গ্রামের ২৩ বছর বয়সের এক যুবক এবং শেখপাড়ার ২৩ বছর বয়সের আরেক যুবক রয়েছেন।

আক্রান্ত রোগীর মধ্যে সদর হাসপাতাল আইসোলেশনে ১৯ জন ও হোম আইসোলেশনে ৮৫ জন চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৫৬ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪৭ জন ও মারা গেছেন তিনজন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে তিনজনকে। সেখান থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন। বাকিরা এখনও চিকিৎসাধীন রয়েছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি জাকের, সবশেষ অবস্থা জানালো চিকিৎসকরা
নেইমারের মাঠে ফেরা নিয়ে যা বললেন চিকিৎসক লাসমার
চুয়াডাঙ্গা জেলা কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু
ট্রেইনি চিকিৎসকদের বকেয়া ভাতার দাবি, ২ দিনের আল্টিমেটাম
X
Fresh