• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনা চিকিৎসায় সীতাকুণ্ডে আইসোলেশন সেন্টার উদ্বোধন

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২০, ১৮:২১
Corona virus Isolation center
৩০ শয্যার আইসোলেশন সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য দিদারুল আলম

করোনা আক্রান্ত রোগীদের সেবা দিতে এবার চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারীতে ৩০ শয্যার আইসোলেশন সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার (৫ জুলাই) বেলা ১১টায় ফিতা কেটে হাসপাতালটির উদ্বোধন করেন সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

জানা যায়, স্থানীয় বিজয় সরণী বিশ্ববিদ্যালয় কলেজের কয়েকটি কক্ষ নিয়ে এই আইসোলেশন সেন্টার গড়ে তোলা হয়েছে। প্রাথমিকভাবে এখানে জনের আইসোলেশনের ব্যবস্থা করা হলেও এটি পর্যায়ক্রমে ৫০ শয্যায় উন্নত করা হবে বলে জানান সাংসদ দিদারুল আলম। এই সেন্টারে ৬ জন ডাক্তার, ৯ জন নার্স এবং ৫৪ জন প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মী সেবা প্রদান করবেন।

দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুদ্দীন রাশেদ, হাসপাতালের উদ্যোক্তা ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজীম উদ্দীন এবং বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মীর কামাল উদ্দিন, সমাজ সেবক জসিম উদ্দিন, ইউপি সদস্য আলমগীর মাসুমসহ প্রমুখ।

আইসোলেশন সেন্টার পরিচালনায় সার্বিক সহযোগিতা করেছেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

উদ্যোক্তা চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, বৈশ্বিক করোনা মহামারির এই সময়ে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার লক্ষ্যে ভাটিয়ারী বিজয় সরণি কলেজ ক্যাম্পাসকে আইসোলেশন সেন্টার ও চিকিৎসা কেন্দ্র হিসেবে গড়ে তোলার উদ্যোগ নিয়েছি। এতে করে এ অঞ্চলের করোনা আক্রান্ত রোগীদের তথা সীতাকুণ্ডবাসীরদের জন্য নতুন আরেকটি চিকিৎসার দ্বার খুলে গেলো।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh