• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

করোনা পজিটিভ হয়েও রোগী দেখছেন ডাক্তার, ডায়াগনস্টিক সেন্টার লকডাউন

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী

  ০৫ জুলাই ২০২০, ১১:১১
doctor sees the patient, the diagnostic center lockdown
ছবি সংগৃহীত

পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও বিশিষ্ট গাইনী চিকিৎসক ডা. মাহমুদুর রহমান করোনায় আক্রান্ত হওয়া সত্ত্বেও তিনি তার ব্যক্তিগত চেম্বার বসে নিয়মিত রোগী দেখায় নোভা ডায়াগনস্টিক সেন্টার লকডাউন করেছে জেলা প্রশাসন।

শনিবার (৪ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের নির্দেশে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ উপস্থিত হয়ে অনির্দিষ্টকালের জন্য নোভা ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন ঘোষণা করে তালাবদ্ধ করে দেন।

এ ব্যাপারে ডা. মাহমুদুর রহমানের সঙ্গে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী জানান, ডা. মাহমুদুর রহমান করোনায় আক্রান্ত হওয়ার সত্ত্বেও তিনি নোভা ডায়াগনস্টিক সেন্টারে তার ব্যক্তিগত চেম্বার বসে নিয়মিত রোগী দেখে আসছিলেন। এর প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ওই তদন্ত রিপোর্টের ভিত্তিতে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জেলা প্রশাসনকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানালে শনিবার দুপুরের দিকে নোভা ডায়াগনস্টিক সেন্টার অনির্দিষ্টকালের জন্য লকডাউন করা হয়েছে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : রাজশাহীতে করোনা রোগীর সংখ্যা ১ হাজার ছাড়ালো
---------------------------------------------------------------------

পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাংগীর আলম শিপন জানান, ইতোমধ্যে শনিবার দুপুরে ওই নোভা ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন করা হয়েছে এবং এ বিষয়ে উচ্চ পর্যায়ে একটি তদন্ত টিম গঠন করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
সিলগালাকৃত ডায়াগনস্টিক সেন্টারে খতনা, সংকটাপন্ন শিশুর জীবন
X
Fresh