logo
  • ঢাকা শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

ওসির অপসারণ দাবিতে ৭ ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ০৪ জুলাই ২০২০, ২০:৪৭ | আপডেট : ০৪ জুলাই ২০২০, ২১:১৯
Press conference 7 UP chairmen demanding removal  OC
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন। ছবি: আরটিভি নিউজ

জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদের (ওসি) অপসারণ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা। 

শনিবার (৪ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে তারা সংবাদ সম্মেলন করেন।

এ সময়ে লিখিত বক্তব্যে আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিন বলেন, জাবেদ মাহমুদ ওসি হিসেবে যোগদানের পর জনপ্রতিনিধিসহ সাধারণ মানুষের সঙ্গে দুর্ব্যবহার করে আসছেন। তার দুর্ব্যবহারের শিকার হয়েছেন তালশহর ইউপি চেয়ারম্যান আবু শ্যামা, তারুয়া ইউপি চেয়ারম্যান ইদ্রিস হাসান, চরচারতলা ইউপি চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার। 

এছাড়াও ওসি এই থানায় যোগদানের পর থেকে উপজেলায় মাদক ব্যবসা, চুরি-ছিনতাই ও জুয়া খেলা বৃদ্ধি পেয়েছে বলেও অভিযোগ করা হয়।

তিনি লিখিত বক্তব্যে আরও বলেন, আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সির ব্যাপারে সম্প্রতি সংবাদ প্রকাশের পর গত বৃহস্পতিবার গভীর রাতে ওসি ১৫/২০জন পুলিশ নিয়ে সোনারামপুর গ্রামে আশেকুর রহমান রনি নামে এক সাংবাদিকের বাসায় ঢুকে দুর্ব্যবহার শুরু করেন। ওই সাংবাদিক আমার ইউনিয়নের বাসিন্দা হওয়ায় তিনি বিষয়টি জানানোর পর আমি সেখানে পৌঁছে ওসিকে সংযত হওয়ার অনুরোধ করি। এতে ক্ষিপ্ত হয়ে তিনি আমাকে অকথ্য ভাষায় গালাগাল করেন। 

এমনকি আমাকে হুমকি দিয়ে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন। স্থানীয় লোকজনের বাধার কারণে তিনি তা করতে পারেননি। একজন জনপ্রতিনিধি হিসেবে আমার সঙ্গে এমন দুর্ব্যবহার অনাকাঙ্ক্ষিত। জনস্বার্থে এই ওসিকে অপসারণ করা জরুরি।

আজকের সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন চরচারতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, দুর্গাপুর ইউপি’র জিয়াউল করিম খান সাজু, তালশহর ইউনিয়ন পরিষদের আবু শ্যামা, আড়াইসিধার মো. সেলিম মিয়া, তারুয়ার মো. ইদ্রিস হাসান ও শরীফপুরের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী।

তবে, চেয়ারম্যানদের অভিযোগ অস্বীকার করে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ উল্টো অভিযোগ করেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন সরকারি কাজে বাঁধা দিয়েছেন। 

এজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়