• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সালিশি বৈঠকে অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ রিপোর্ট, কুমিল্লা

  ০৪ জুলাই ২০২০, ১১:১৪
Autorickshaw driver stabbed to death in arbitration
কুমিল্লা

কুমিল্লা লাকসামে সালিশি বৈঠকে ব্যাটারিচালিত অটোরিকশা চালককে মারধরের পর ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় চারবাড়িয়া গ্রামের স্থানীয় সিরাজুল ইসলামের দোকানে বসা সালিশি বৈঠকে ওই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত চালক লাকসামের আজগরা ইউনিয়নের চরবাড়িয়া গ্রামের হালিয়াপাড়া এলাকার শফিউল্লাহর ছেলে সানাউল্লাহ (৫৫)।

বৈঠকে স্থানীয় মেম্বার আবুল, ঘাতক জামশেদ ও ছুটিতে বাড়িতে আসা আরিফুর রহমান সুমন নামে পুলিশের এক সদস্য মিলে নিহত সানাউল্লাহকে বেধর মারধরের পর ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পরিবারের স্বজনদের।

নিহত সানাউল্লাহ এর ছেলে শরিফ আহম্মেদ ও স্থানীয়রা জানান, শুক্রবার জুম্মার নামাজ পড়তে মসজিদে গিয়েছিলেন তার বাবা সানাউল্লাহ। মসজিদের ভিতরে পিছনে বসে হাসাহাসি ও দুষ্টুমি না করার জন্য ঘাতক জামশেদের ছেলেকে ডাক দেন সানাউল্লাহ। নামাজ শেষে এনিয়ে ঘাতক জামশেদ ও সানাউল্লাহর মধ্যে কথা কাটাকাটি হয়। এনিয়ে জামশেদ স্থানীয় মেম্বার আবুল এবং পুলিশ সদস্য আরিফুর রহমান সুমনকে সঙ্গে নিয়ে নিহত সানাউল্লাহর বিরুদ্ধে সালিশি বৈঠক ডাকে স্থানীয় সিরাজুল ইসলামের দোকানে। বৈঠকে উত্তেজিত হয়ে ঘাতক জামশেদ মেম্বার আবুল ও পুলিশ সদস্য সুমন সানাউল্লাহকে মারধর শুরু করে। একপর্যায়ে বৈঠকে উপস্থিত জনতার সামনে মেম্বার আবুল, জামশেদ ও পুলিশ সদস্য সুমন মিলে সানাউল্লাহর শরীরের বিভিন্ন অংশে একাধিক ছুরিকাঘাত করে। পরবর্তীতে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা সানাউল্লাহকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ১০/১৫ মিনিট পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন জানান, ব্যাটারিচালিত অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা শুনেছি। লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন। মরদেহ থানায় রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোবিন্দগঞ্জে বাসচাপায় প্রাণ গেল অটোরিকশা চালকের
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২
চালককে খুন করে অটোরিকশা ছিনতাই, কলা বাগানে পড়েছিল মরদেহ
X
Fresh