• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

গোপালগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ৩২, মোট ৭৪৩      

গোপালগঞ্জ প্রতিনিধি

  ০৩ জুলাই ২০২০, ২১:৩৯
32 new cases of corona in Gopalganj
গোপালগঞ্জ সিভিল সার্জনের কার্যালয়

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৪ স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৪৩ জনে।

গত ২৪ ঘণ্টায় ২০ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯৯ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩২ জন। গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া, মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১২ জন।

শুক্রবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানিয়ে বলেন, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১৩ জন, মুকসুদপুরে ছয়জন, কোটালীপাড়ায় সাতজন, কাশিয়ানীতে চারজন ও টুঙ্গিপাড়ায় দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৫৪০৬টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১৭০ জন, কাশিয়ানীতে ১৪৬ জন, গোপালগঞ্জ সদরে ২০০ জন, টুঙ্গিপাড়ায় ১১০ জন ও কোটালীপাড়া উপজেলায় ১১৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ৬৪ জন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh