• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে আরও ৩৫ জন করোনায় আক্রান্ত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ জুলাই ২০২০, ১৪:৫৬
35 more people were affected by corona
ছবি সংগৃহীত

মহামারি করোনাভাইরাসের আতঙ্কে সারা পৃথিবী এখন শঙ্কিত। বাংলাদেশেও এটি এখন ব্যাপক আকার ধারণ করেছে। প্রতিদিন গাজীপুরে বেড়েই চলেছে করোনা রোগীর সংখ্যা।

শ্রমিক অধ্যুষিত এলাকা হওয়ার ফলে গাজীপুরে লোকসমাগম তুলনামূলকভাবে অন্য জেলার চেয়ে অনেক বেশি। বিভিন্ন জেলার মানুষ এই জেলাতে তাদের জীবিকার সন্ধানে আসে। ফলে করোনার প্রাদুর্ভাব তুলনামূলক এই জেলাতে অনেক বেশি। সেদিক থেকে গাজীপুরকে করোনাভাইরাসের হটস্পট হিসেবে বিবেচনা করা হচ্ছে।

এ বিষয়ে যোগাযোগ করলে গাজীপুর জেলা সিভিল সার্জন মো. খায়রুজ্জামানের আরটিভিকে জানান, গেল ২৪ ঘণ্টায় গাজীপুরে আরো ৩৫ জন করোনাভাইরাস রোগে আক্রান্ত হয়েছে। যার মধ্যে কালিয়াকৈরে তিনজন, কালীগঞ্জে তিনজন, কাপাসিয়ায় চারজন, শ্রীপুরে পাঁচজন ও গাজীপুর সদরের ২০ জন করোন রোগী শনাক্ত হয়েছে।

এদিকে গাজীপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, গাজীপুরে মোট করোনা রোগীর সংখ্যা ৩৫৫৮ জন। যার মধ্যে কালিয়াকৈরে ৪২১ জন, কালীগঞ্জে ৩৩২ জন, কাপাসিয়ায় ২৩৮ জন, শ্রীপুরে ৪২৬ জন ও গাজীপুর সদরে ২১৪১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এছাড়াও সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৮৬ জন এবং নতুন করে কোনো মৃত্যুর সংবাদ পাওয়া যায়নি। গেল ২৪ ঘণ্টায় ৪৪৮ জনসহ এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষার জন্য পাঠানো ২৪৬৩৮ টি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
মিয়ানমারে গৃহযুদ্ধ : একদিনে বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
X
Fresh